ভিডিও

ফ্রি’তে দেখা যাবে ‘মহানগর’

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০৮:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাকা মহানগরে ঘটে যাওয়া এক গল্প নিয়ে নির্মিত হয় ওয়েব সিরিজ ‘মহানগর’। যেখানে অভিনয় করেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ওসি হারুনের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দেন তিনি। 

২০২১ সালে হালের আলোচিত নির্মাতা আশফাক নিপুণ নির্মিত এই ওয়েব সিরিজটি সে সময়ে ব্যাপক আলোড়নের সৃষ্টি করে দেশজুড়ে। হইচই-তে মুক্তিপ্রাপ্ত ‘মহানগর’ টাকা খরচ করেই দেখতে হয়েছে দর্শকদের। 

তবে দর্শকদের জন্য সুখবর হচ্ছে সিরিজটির প্রথম সিজন আগামী ৩০ আগস্ট থেকে দেখা যাবে একদম ফ্রি-তে। হইচই অ্যাপ ডাউনলোড করলেই দেখা যাবে এটি। লাগবে না কোনও সাবস্ক্রিপশন, লাগবে না রেজিস্ট্রেশন। নিশ্চিত করেছে হইচই বাংলাদেশ কর্তৃপক্ষ।

এ বিষয়ে পরিচালক আশফাক নিপুণ বলেন, ‘‘মহানগর নির্মাণের সময় ভাবিনি যে সিরিজটি মানুষ এতো পছন্দ করবে। ওয়েব সিরিজটি দুই বাংলাতেই ব্যাপক জনপ্রিয় হয়েছিল। কিন্তু এটি নির্মাণের পর আমাকে বেশ সমস্যাতেও পড়তে হয়। যেই বিষয়টি নিয়ে আমি কখনও মিডিয়াতে কথা বলিনি। সে সব ব্যাপার নিয়ে আলাপ করা যাবে অন্য কোনও সময়। তবে আনন্দের ব্যাপার হলো, যে কেউ যে কোনও স্থান থেকে ‘মহানগর’ দেখতে পারবেন ফ্রি।’’

‘মহানগর’-এর প্রথম সিজনে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, খাইরুল বাসার প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS