ভিডিও

একই দিনে মা ও বোন হারালেন মার্কিন গায়িকা মারিয়া কেরি

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০৯:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

মা হারালেন জনপ্রিয় মার্কিন গায়িকা মারিয়া কেরি। সেই সঙ্গে একই দিনে বোনকেও হারালেন তিনি।

মার্কিন গণমাধ্যম পিপল ডটকম তাদের মৃত্যুর খবরটি প্রকাশ করেছে। তবে কী কারণে মারিয়ার মা ও বোন মারা গেছেন, সে বিষয়ে কিছু প্রকাশ করা হয়নি।
পিপল ডটকমের প্রতিবেদন অনুসারে, গেল সপ্তাহে মারা যান মারিয়ার মা প্যাট্রিসিয়া ও বোন অ্যালিসন। গ্র্যামি বিজয়ী গায়িকা মারিয়া কেরি পিপলকে বলেন, মাকে হারিয়েছি, আমার হৃদয় ভেঙে গেছে। একই দিনে আমার বোন মারা যাওয়ার পর হৃদয়বিদারক মুহূর্ত সৃষ্টি হয়।

কেরি আরো বলেন, আমি সৌভাগ্যবান যে মা মারা যাওয়ার আগে, অর্থাৎ গেল সপ্তাহ তার সঙ্গে কাটিয়েছি। এই কঠিন সময়ে আমার গোপনীয়তা রক্ষা, সম্মান জানানোর জন্য সবাইকে সাধুবাদ জানাই।

প্যাট্রিসিয়া ব্যক্তিগত জীবনে আলফ্রেড রায় কেরির সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসারে জন্মগ্রহণ করেন অ্যালিসন, মারিয়া ও মরগান। মারিয়ার বয়স যখন ৩ বছর তখন তার বাবা-মায়ের বিয়েবিচ্ছেদ হয়।

মারিয়া এর আগে তার ২০২০ সালের স্মৃতিকথা, দ্য মিনিং অব মারিয়া কেরিতে প্রয়াত মায়ের সঙ্গে তার সম্পর্কের টানাপড়েনের কথা প্রকাশ করেছিলেন।

বিশ্বের অন্যতম সফল গায়িকা মারিয়া কেরি। নারী সংগীতশিল্পী হিসেবে তার ‘অল আই ওয়ান্ট ফর ক্রিসমাস ইজ ইউ’ গানটি সর্বকালের সবচেয়ে বেশি বিক্রি হওয়া ক্রিসমাস গান। তিনি ১৯টি গানে সর্বাধিক বিলবোর্ডসেরা ১০০ একক গানের জায়গাও ধরে রেখেছেন। বিশ্বব্যাপী ২২০ মিলিয়নেরও বেশি রেকর্ড বিক্রি হয়েছে তার। নিজের দীর্ঘ ক্যারিয়ারে পাঁচবার গ্র্যামি পুরস্কার জিতেছেন এই গায়িকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS