ভিডিও

৩০ বছর পর সম্ভবত জুটি বাঁধতে চলেছেন রজনীকান্ত ও আমির খান

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৯:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

প্রায় ৩০ বছর পর সম্ভবত জুটি বাঁধতে চলেছেন দুই কিংবদন্তী অভিনেতা রজনীকান্ত ও আমির খান। রজনীকান্তের কুলি সিনেমাতে দেখা যেতে পারে আমিরকে। তিনি থাকতে পারেন একটি ক্যামিও চরিত্রে।

১৯৯৫ সালে শেষ আমির খান ও রজনীকান্তকে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। ক্রাইম-অ্যাকশন-ড্রামা সিনেমাতে কাজ করেছিলেন তারা। আর এবার ফের একবার দেখা যাবে এই জুটিকে।

বর্তমানে রজনীকান্তের আসন্ন প্রোজেক্ট কুলির শুটিং চলছে। ছবিতে আছেন শ্রুতি হাসান, উপেন্দ্র, সত্যরাজ, সৌবিন শাহির এবং মহেন্দ্রান। এই ছবিতেই ক্যামিও চরিত্রে দেখা দেবেন আমির। 

এরপর রজনীকান্তকে দেখা যাবে টিজে জ্ঞানভেলের ভেট্টিয়ানে ছবিতে। ছবিতে তিনি ছাড়াও থাকবেন অমিতাভ বচ্চন, ফাহাদ ফাসিল, রানা দাগ্গুবতি, মঞ্জু ওয়ারিয়ার, রিতিকা সিং, দুশারা বিজয়ন, রোহিনী, রাও রমেশ-সহ আরও অনেকে।

বর্তমানে আমির আরএস প্রসন্নের স্পোর্টস ড্রামা ছবিতে কাজ করছেন। এই ছবিতে আমিরের সঙ্গে দেখা যাবে জেনেলিয়া দেশমুখকে। এই কাজের মাঝেই কুলি ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন বলে শোনা গেছে।

এদিকে মাঝে খবরে আসে আমির তৃতীয় বিয়ে করছেন। তিনি নাকি মেয়ে খুঁজছেন। এক চ্যাট শো-র একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে বিয়ে নিয়ে মন্তব্য করতে দেখা যায় আমিরকে। সেখানে হোস্ট তাকে জিজ্ঞেস করে তৃতীয় বিয়ের প্রসঙ্গে। 

উত্তরে আমির বলেন, আমার বয়স এখন ৫৯। মনে হয় না, আমি আবার বিয়ে করতে পারব। এতে সমস্যা তৈরি হতে পারে। বর্তমানে আমার জীবনে বহু সম্পর্ক আছে। পরিবারের সঙ্গে আবার আমি সময় কাটাতে শুরু করেছি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS