ভিডিও

প্রথমবার পরিবার ছাড়া মন্দিরা...

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০১:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : প্রথমবার পরিবার ছাড়া জন্মদিন উদযাপন করতে যাচ্ছেন ‘কাজল রেখা’খ্যাত নায়িকা মন্দিরা চক্রবর্ত্তী। তার জন্মদিন শনিবার। কিন্তু মন ভালো নেই তাঁর। কারণ এবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তাকে জন্মদিনের সময়টা কাঁটাতে হবে। মন্দিরা বলেন,‘ পৃথিবীর যেখানেই থাকিনা কেন জন্মদিনের সময়টাতে পরিবারের সাথে না থাকতে পারলে সেটাকে আসলে আনন্দ বলেনা, সুখ বলেনা।

বাহ্যিক দৃষ্টিতে অনেকেই হয়তো ভাবতে পারেন যে নিউইয়র্কে আছি, ভালোই কাঁটবে জন্মদিন। কিন্তু আমি জানি আমার ভেতর কতোটা খারাপ লাগছে, কষ্ট অনুভব হচ্ছে। আমার মা-বাবা আমাকে সান্ত্বনা দিচ্ছেন। কিন্তু আমারতো ভালো লাগছেনা। তারপরও সবার কাছে আশীর্বাদ চাই যেন জন্মদিনের সময়টা ভালো কাটে। আর আমার বাবা মায়ের জন্যও সবাই প্রার্থনা করবেন।’ এদিকে প্রথম সিনেমাতে অভিনয় করে এরইমধ্যে দেশের বাইরে থেকে অর্থাৎ আমেরিকা থেকে পরপর দু’টি পুরস্কার মন্দিরা চক্রবর্ত্তীর হাতে উঠে এসেছে। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্ত্তী। অভিষেক করা সিনেমা দিয়ে জয় করে নিয়েছেন দর্শকদের ভালোবাসা। হয়েছেন প্রশংসিত।

দেশের সীমানা পেরিয়ে ‘কাজলরেখা’ মুক্তি পেয়েছে বিদেশেও।  কিছুদিন আগে ‘কাজলরেখা’ প্রদর্শিত হয়েছে আমেরিকায়। সেই বিষয়ে তিনি বলেন, ‘আমি এবার আসার পর অনেকের মুখে কাজলরেখার প্রশংসা শুনেছি, যারা এদেশে সিনেমাটি দেখেছেন। অনেকের মুখে প্রশংসা শুনে মনটা ভরে গেছে। সত্যি বলতে কী এই সিনেমার জন্য কিন্তু আমি অনেক কাজ ছেড়ে দিয়েছি। অপেক্ষায় থেকেছি। যার ফলও পেলাম আমি।’ এদিকে  ‘নীলচক্র’ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। এটি পরিচালনা করেছেন মিঠু খান। তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। আগামী সেপ্টেম্বরে সিনেমাটি মুক্তি পাবার কথা থাকলেও দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় সেপ্টেম্বরে সিনেমাটি মুক্তি পাচ্ছেনা। চুড়ান্তও হয়নি ঠিক কবে নাগাদ মুক্তি পাবে সিনেমাটি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS