ভিডিও

সেপ্টেম্বরের ২৮ তারিখ সন্তানের জন্ম দেবেন দীপিকা

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রণবীর-দীপিকা জুটির ঘরে আলো করে আসছে নতুন অতিথি। তাদের হাতে রয়েছে আর কয়েকটা দিন। এরপরেই বলিউডে বইবে খুশির সুবাতাস। এর আগ পর্যন্ত শুধু বাকি থাকে তাদের দিন গোনার কাজ।

অবশেষে সামনে এল সেই তারিখ। অপেক্ষায় পুরো বলিউড। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের কোলে একরত্তি আসতে চলেছে। ২০১৮ সালে বিয়ে হয় দীপিকা-রণবীরের। সাত বছর পরে ৩৮-এ মা হচ্ছেন এই দক্ষিণী সুন্দরী।

এর আগে গত ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে ভক্তদের সুসংবাদ দিয়েছিলেন দীপিকা এবং রণবীর। এর মাঝে যদিও গুজব ছড়িয়ে পড়ে যে, পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা।

সন্তান আসার আগে নতুন বাড়িও কিনে ফেলেছেন তারা। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের ১০০ কোটি টাকারও বেশি দামের নতুন বাড়ির কাজ দ্রুতই শেষ হতে চলেছে। তার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এটি শাহরুখ খানের বাড়ি মান্নাত-এর খুব কাছেই অবস্থিত।

এই মুহূর্তে সন্তান আসার সর্বোচ্চ প্রস্তুতি নেবেন দীপিকা। যদি সব কিছু ঠিক থাকে তাহলে সেপ্টেম্বরের ২৮ তারিখ সন্তানের জন্ম দেবেন দীপিকা। দক্ষিণ মুম্বাইয়ের হাসাপাতালেই পৃথিবীর আলো দেখবে রণবীর-দীপিকার প্রথম সন্তান।

২০২৫ সালে আবার কাজ শুরু করার পরিকল্পনা করেছেন দীপিকা। পরবর্তী কয়েক মাস তিনি তার নবজাতকের জন্যই ফাঁকা রেখেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS