ভিডিও

পশ্চিম তীরে ইসরাইলের বোমা হামলায় নিহত ৬ 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৪:২৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৪:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : অধিকৃত পশ্চিম তীরের তুবাস শহরে একটি গাড়িতে ইসরাইলের বোমা হামলায় ছয় ফিলিস্তিনি নিহত ও বেশ কয়েজন আহত হয়েছেন। স্থানীয় গণমাধ্যম ও চিকিৎসাকর্মীদের বরাতে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। ইসরাইল জানায়, তাদের সামরিক বিমান থেকে ফিলিস্তিনি যোদ্ধাদের ওপর তিনটি পৃথক হামলা হয়েছে। এসব যোদ্ধা তুবাস অঞ্চলে ইসরাইলি বাহিনীর জন্য হুমকি সৃষ্টি করেছিল।

 ফিলিস্তিনি স্বাস্থ্যকর্মীরা জানান, একটি গাড়িকে লক্ষ্য করে চালানো ড্রোন হামলায় ছয়জন নিহত এবং দুজন আহত হয়েছেন। আহত একজনের অবস্থা গুরুতর। ফিলিস্তিনি রাষ্ট্রীয় সংবাদ সংস্থা ওয়াফার মতে, হামলাটি একটি সশস্ত্র ড্রোনের মাধ্যমে চালানো হয়। নিহতদের মরদেহ ও আহতদের দুবাস তুর্কি সরকারি হাসপাতালে নিয়ে গেছেন ফিলিস্তিন রেড ক্রিসেন্ট সোসাইটি’র অ্যাম্বুলেন্সকর্মীরা।গত সপ্তাহ থেকে অধিকৃত পশ্চিম তীরে ইসরাইল একটি বড় ধরনের সামরিক অভিযান শুরু করেছে। এতে এখন পর্যন্ত অন্তত ৩৮ ফিলিস্তিনি নিহত এবং ১৩০ জন আহত হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS