ভিডিও

৮০০ ফুট গভীর খাদে গাড়ি পড়ে ভারতীয় ৪ সেনা নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০১:১৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০১:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

ভারতের সিকিমে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে চার ভারতীয় সেনা সদস্য। বুধবার তেলেঙ্গনায় মাওবাদী সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে ছয় ভারতীয় সেনা নিহত হয়। এর মাত্র কয়েক ঘণ্টা পর এই দুর্ঘটনার খবর এলো। সিকিমের ওই অঞ্চল অত্যন্ত দুর্ঘটনাপ্রবণ এলাকা হিসেবে পরিচিত। এর মধ্যে গত কয়েকদিন ধরে অতি বৃষ্টির কারণে আরো বিপদসংকুল হয়ে উঠে।

শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, পশ্চিমবঙ্গের পেডং থেকে সিকিমের পাকিয়ং জেলায় সিল্ক রুট ধরে জুলুকের উদ্দেশে যাত্রা করছিল গাড়িটি। পথিমধ্যে রেনক রংলি মহাসড়ক বরাবর দালোপচান্দ দারার কাছে দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, গাড়িটি রাস্তা থেকে ছিটকে ভার্টিকাল বীরের গিরিখাত থেকে ৭০০ থেকে ৮০০ ফুট নিচে পড়ে যায়। গাড়িটিতে চারজন সেনা সদস্য ছিলেন। তাদের সবাই ঘটনাস্থলেই মারা যান। 

নিহতরা হলেন মধ্যপ্রদেশের প্রদীপ প্যাটেল, মণিপুরের ডব্লিউ পিটার, হরিয়ানার নায়েক গুরসেভ সিং ও তামিলনাডুর সুবেদার কে থাঙ্গাপান্ডি। তারা সবাই পশ্চিমবঙ্গের বিন্নাগুড়ির একটি সেনা ইউনিটের সদস্য।

পুলিশ জানিয়েছে, মৃত সেনারা পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির বিনাগুড়ি ইউনিটের সদস্য। মরদেহগুলো সেনাবাহিনীকে হস্তান্তর করা হয়েছে।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS