ভিডিও

ইউটিউব দেখে অস্ত্রোপচার করলেন ভুয়া ডাক্তার, কিশোরের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১০:০৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১২:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : পিত্তথলিতে পাথর হয়েছিল ১৫ বছর বয়সী এক কিশোরের। এর সঙ্গে ছিল বমি। আর এ থেকে বাঁচতে হাসপাতালে ভর্তি হয়েছিল সে। কিন্তু সেখানে সে পড়ে ভুয়া ডাক্তারের খপ্পরে। ভুয়া সেই ডাক্তার ইউটিউব ভিডিওর ওপর নির্ভর করে অস্ত্রোপচার করেন। আর এতেই একপর্যায়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে ওই কিশোর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যে। এই ঘটনায় থানায় এফআইআর দায়ের করা হয়েছে।

একইসঙ্গে ভুয়া ওই ডাক্তারসহ অন্যদের খোঁজও করছে পুলিশ। ইউটিউব ভিডিও দেখে পিত্তথলি থেকে পাথর অপসারণের অপারেশন করার পর বিহারের সরণে ১৫ বছর বয়সী এক কিশোরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। অস্ত্রোপচারের পর কিশোরের অবস্থার অবনতি হলে ‘ডাক্তার’ তাকে রাজ্যের রাজধানী পাটনার একটি হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন। পথিমধ্যে ছেলেটি মারা যায় এবং ‘ডাক্তার’ ও তার সাথে থাকা অন্যরা মরদেহ হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায় বলে কিশোরের পরিবারের সদস্যরা জানিয়েছেন। মৃত ওই কিশোরের নাম কৃষ্ণ কুমার। তার পরিবারের সদস্যরা জানান, বেশ কয়েকবার বমি করার পর তারা কৃষ্ণ কুমারকে সরনের গণপতি হাসপাতালে নিয়ে যান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS