ভিডিও

ইউক্রেনের অর্ধশতাধিক ড্রোন ভূপাতিতের দাবি মস্কোর

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০২:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ইউক্রেনের পাঠানো ৭০টির বেশি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়ার আকাশ প্রতিরক্ষাব্যবস্থা। স্থানীয় কর্তৃপক্ষ ও রাষ্ট্রীয় সংবাদমাধ্যমের খবরে এ কথা বলা হয়।

রাশিয়া বলছে, গতকাল সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত এসব ড্রোন ভূপাতিত করা হয়। এর মধ্যে মস্কোর আশপাশের আকাশে ভূপাতিত করা হয় ১২টি ড্রোন। রাশিয়ার ব্রায়ানস্ক অঞ্চলের গভর্নর আলেকসান্দর বোগোমাজ বার্তা আদান-প্রদানের অ্যাপ টেলিগ্রামে বলেন, ইউক্রেনের সীমান্তবর্তী এই এলাকায় শত্রুপক্ষের (ইউক্রেন) ৫৯টি মনুষ্যবিহীন আকাশযান ধ্বংস করা হয়েছে। এতে কোনো হতাহতের ঘটনা বা ক্ষয়ক্ষতি হয়নি।

রাশিয়ার রাজধানী মস্কোর মেয়র সের্গেই সোবিয়ানিন টেলিগ্রামে বলেন, মস্কো অঞ্চলে ১২টি ড্রোন ভূপাতিত করা হয়েছে। ইউক্রেনের এই হামলার পরিপ্রেক্ষিতে মস্কোর আশপাশের তিনটি বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়। বিমানবন্দরগুলোর ওয়েবসাইটে এই তথ্য জানানো হয়েছে।রুশ সংবাদ সংস্থা তাসের প্রতিবেদনে বলা হয়, মস্কোর দক্ষিণে তুলা অঞ্চলে ইউক্রেনের আরও দুটি ড্রোন হামলা ঠেকিয়ে দেওয়া হয়। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS