ভিডিও

দুবাই রাজকন্যার নতুন পারফিউমের নাম ‘ডিভোর্স’!

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : গত জুলাইতে স্বামী শেখ মানা বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতোমকে এক ইন্সটাগ্রাম পোস্টে ডিভোর্স দিয়েছেন দুবাইয়ের রাজকন্যা শেখা মাহরা বিনতে মোহাম্মদ বিন রশিদ আল মাকতোম। সে খবর বেশ চাউর হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার ডিভোর্সকে কেন্দ্র করে নিজেই ‘ডিভোর্স’ নামের পারফিউম ব্র্যান্ড চালু করলেন রাজকন্যা।  শেখা মাহরা গত সোমবার ম্যাট কালো রঙের একটি বোতলের ছবি পোস্ট করেছেন। বোতলের গায়ে লেখা ‘ডিভোর্স’।

ছবি পোস্টের পর তার ফলোয়ারদের অনেকেই তার প্রশংসা করেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্যে লিখেছেন: আপনি কি দেখতে পাচ্ছেন, মাহরা কীভাবে এগিয়ে চলেছে? কত ধৈর্যশীল, শান্ত, রাজকীয়! তিনি খুব ক্লাসি, গম্ভীর, স্থায়ী ব্যবসার জন্য এটাই জরুরি। অন্য একজন বলেন: যখন নারীরা মাঠে নামেন, তখন অন্যদের খবর আছে! একমাত্র সন্তান জন্মের মাত্র দুই মাস পরেই স্বামীর সঙ্গে ডিভোর্সের ঘোষণা দেন শেখা মাহরা।

কারণ হিসেবে স্বামীকে পরকীয়ার অভিযোগে অভিযুক্ত করেন তিনি। দুবাইয়ের শাসক এবং সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের কন্যা শেখা মাহরা। ডিভোর্স ঘোষণার ওই ইনস্টাগ্রাম পোস্টে শেখা মাহরা লেখেন, ‘প্রিয় স্বামী, যেহেতু আপনি অন্যান্য সঙ্গীদের সঙ্গেই সবসময় ব্যস্ত থাকেন, তাই আমি আমাদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করছি। আমি আপনাকে তালাক দিচ্ছি, তালাক দিচ্ছি এবং তালাক দিচ্ছি। ভালো থাকবেন। এখন থেকে আমি আপনার সাবেক স্ত্রী।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS