ভিডিও

পদত্যাগের ঘোষণা কেজরিওয়ালের

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০১:৫৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৯:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : দীর্ঘ ছয় মাস কারাভোগ শেষে গত দুই দিন আগে মুক্তি পেয়ে দিল্লির মুখ্যমন্ত্রীর পদ ছাড়ার ঘোষণা দিয়েছেন অরবিন্দ কেজরিয়াল। আজ রোববার (১৫ সেপ্টেম্বর) দিল্লিতে আয়োজিত এক অনুষ্ঠানে কেজরিওয়াল এমন ঘোষণা দেন। খবর : এনডিটিভি

শুক্রবার জামিনে মুক্তি পান কেজরিওয়াল। এরপর আজ রোববার দিল্লিতে আম আদমি পার্টির কর্মীদের উদ্দেশে ভাষণ দেন তিনি। সেখানে কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র আক্রমণ করার পাশাপাশি পদত্যাগের ঘোষণা দেন।

তিনি বলেন, ‘দু’দিনের মধ্যে মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করছি। মানুষ রায় না দেওয়া পর্যন্ত আমি চেয়ারে বসব না। প্রত্যেক বাড়িতে যাব, দরজায় দরজায় পৌঁছাব। মানুষের রায় না পাওয়া পর্যন্ত মুখ্যমন্ত্রীর চেয়ারে বসব না।’

আবগারি দুর্নীতি মামলায় গ্রেপ্তার হয়ে ছয় মাস দিল্লির তিহাড় জেলে বন্দি ছিলেন কেজরিওয়াল। বরাবরই তিনি নিজেকে নির্দোষ বলে দাবি করেন। রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে বিজেপি কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা করিয়েছে বলে অভিযোগ করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS