ভিডিও

ইসরাইলে হুতিদের ক্ষেপণাস্ত্র হামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৫:২৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১১:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইয়েমেনের সশস্ত্র গোষ্ঠী হুতিরা। তবে এতে কেউ হতাহত হয়নি বলে জানিয়েছে ইসরাইলের সামরিক বাহিনী। বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, রোববার (১৫ সেপ্টেম্বর) ভোরে ইয়েমেনের ভূখণ্ড থেকে এ হামলা চালানো হয়।

প্রতিবেদনে বলা হয়, ক্ষেপণাস্ত্র হামলার সঙ্গে সঙ্গে তেল আবিবসহ ইসরাইলের একাধিক স্থানে সাইরেন বাজতে থাকে এবং বাসিন্দাদের দ্রুত নিরাপদ আশ্রয়ে সরে যেতে বলা হয়।

ইসরাইলের সামরিক বাহিনী জানিয়েছে, সাইরেন বাজার সঙ্গে সঙ্গে পূর্ব দিক থেকে একটি ক্ষেপণাস্ত্র ইসরাইলে আঘাত হানে। তবে এটি ফাঁকা স্থানে পড়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সামরিক বাহিনী আরও জানিয়েছে, তারা ক্ষেপণাস্ত্রটি রুখতে ইন্টারসেপ্টর উৎক্ষেপণ করেছিল। তবে সেই ইন্টারসেপ্টর হুতি ক্ষেপণাস্ত্রটিকে বাধা দিতে পেরেছে কি না স্পষ্ট নয়।

এর আগে জুলাইয়ে ইরান সমর্থিত ইয়েমেনের হুতি বিদ্রোহীরা তেল আবিবে ড্রোন হামলা চালায়। এতে একজন নিহত এবং চারজন আহত হয়। এ হামলার প্রেক্ষিতে হুতিদের সামরিক স্থাপনা লক্ষ্য করে ইসরাইল ব্যাপক বিমান হামলা চালায়। এতে তিনজন নিহতসহ ৮৭ জন আহত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS