ভিডিও

ইসরায়েলকে সহযোগিতার অভিযোগে ইরানে গ্রেপ্তার ১২

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ইসরায়েলকে সহযোগিতা ও ইরানের নিরাপত্তার বিরুদ্ধে কর্মপরিকল্পনার অভিযোগে ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তাদের কবে কখন গ্রেপ্তার করা হয়েছে, তা জানানো হয়নি। ইরানের রেভল্যুশনারি গার্ডস রোববার এ তথ্য জানিয়েছে। খবর : রয়টার্স

রেভল্যুশনারি গার্ডসের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়, ইহুদিবাদী শাসক (ইসরায়েল) ও তার পশ্চিমা সমর্থকেরা, বিশেষ করে যুক্তরাষ্ট্র ফিলিস্তিনের গাজা ও লেবাননের জনগণের বিরুদ্ধে তাদের অশুভ লক্ষ্যে সফল হয়নি। তাই তারা এখন ইরানের নিরাপত্তার বিরুদ্ধে একের পর এক কর্মপরিকল্পনার মাধ্যমে এই সংকট ইরানে ছড়িয়ে দিতে চাইছে। রেভল্যুশনারি গার্ডস বলেছে, ১২ জনকে ইরানের ছয়টি প্রদেশ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তাদের কবে কখন গ্রেপ্তার করা হয়েছে, তা বলা হয়নি।

লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ সদস্যদের ব্যবহৃত হাজারো পেজার ও ওয়াকিটকি (যোগাযোগযন্ত্র) সম্প্রতি বিস্ফোরিত হয়। এ ঘটনার জেরে মধ্যপ্রাচ্যে উত্তেজনা আরও বেড়ে গেছে। এই বিস্ফোরণের ঘটনাকে হামলা হিসেবে অভিহিত করে ইসরায়েলকে দায়ী করেছে হিজবুল্লাহ।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS