ভিডিও

পাকিস্তানে পুলিশ স্টেশনে হামলায় নিহত ১০

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০১:৩৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০১:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের ডেরা ইসমাইল খান এলাকায় একটি পুলিশ স্টেশনে হামলায় ১০ পুলিশ সদস্য নিহত ও অপর ছয় জন আহত হয়েছেন। রোববার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দেশটির সাধারণ নির্বাচনের আগে এই হামলার ঘটনা ঘটলো। পাকিস্তানের সংবাদমাধ্যম ডন এ খবর জানিয়েছে।

খাইবার পাখতুনখোয়া প্রদেশের পুলিশ প্রধান আখতার হায়তা গান্দাপুর এএফপিকে বলেছেন, তিন দিক থেকে ৩০ জনের বেশি সন্ত্রাসী হামলা চালায়। আড়াই ঘণ্টা ধরে তাদের সঙ্গে গুলি বিনিময় হয়। হামলাকারীরা সোমবার ভোরের দিকে কিছু সময়ের জন্য চড়োয়ান পুলিশ স্টেশনের নিয়ন্ত্রণ নেয়।

দ্রাবানের ডেপুটি পুলিশ সুপার মালিক আনিসূল হা সান রয়টার্সকে বলেছেন, ভবনে প্রবেশের পর হামলাকারীরা গ্রেনেড ব্যবহার করে। এতে পুলিশ সদস্যরা হতাহত হয়।

গত কয়েক দিন ধরে খাইবার পাখতুনখোয়া ও বেলুচিস্তান প্রদেশে একাধিক হামলার ঘটনায় নিরাপত্তা নিয়ে উদ্বেগ দেখা দিয়েছে। গত সপ্তাহে নিরাপত্তা সংস্থাগুলোর সঙ্গে আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা শেষে পাকিস্তানের নির্বাচন কমিশন জানিয়েছে, নির্ধারতি সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS