ভিডিও

নেতানিয়াহুকে ‘খারাপ লোক’ বলে গালি বাইডেনের : রিপোর্ট

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৩:৪৫ দুপুর
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে ‘খারাপ লোক’ বলে গালি দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। মার্কিন সংবাদমাধ্যম ‘দ্য পলিটিকো’র প্রতিবেদনের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ইসরায়েলি সংবাদমাধ্যম ‘টাইমস অব ইসরায়েল’ ও ‘জেরুজালেম পোস্ট’।

তবে হোয়াইট হাউস বিষয়টি অস্বীকার করেছে বলেও ইহুদিবাদী পত্রিকাগুলোর প্রতিবেদনে বলা হয়েছে। পলিটিকোর প্রতিবেদনে গাজার শাসক গোষ্ঠী হামাসের বিরুদ্ধে যুদ্ধে ইসরায়েলের প্রতি বাইডেনের সমর্থন এবং তার দলের ও ভোটারদের মধ্যে কিছু রাজনৈতিক প্রতিক্রিয়ার ঘটনার বিষয়ে হোয়াইট হাউসের কর্মকর্তাদের উদ্ধৃত করা হয়েছে।

এতে বলা হয়, গাজা যুদ্ধ পঞ্চম মাসে প্রবেশ করায় ইসরায়েলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে নিয়ে সংশয় প্রকাশ করেছেন বাইডেন। সেই সঙ্গে তিনি নেতানিয়াহুকে ব্যক্তিগতভাবে ‘খারাপ লোক’ বলে অভিহিত করেছেন। এদিকে, বাইডেনের মুখপাত্র অ্যান্ড্রু বেটস পলিটিকোকে বলেছেন যে, প্রেসিডেন্ট এবং তিনি কেউ এমন কিছু বলেননি। তিনি আরও বলেন, ‘দুই নেতার (বাইডেন ও নেতানিয়াহু) কয়েক দশকের দীর্ঘ সম্পর্ক প্রকাশ্যে এবং ব্যক্তিগতভাবে সম্মানজনক।’

সূত্র : টাইমস অব ইসরায়েল



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS