ভিডিও

পিপিপি’র সমাবেশে গুলিতে তিনজন নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক  : পাকিস্তান পিপলস পার্টি-পিপিপি’র সমাবেশে অজ্ঞাত বন্দুকধারীদের গুলিতে অন্তত তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে আরও পাঁচজন। সোমবার দেরা ঈসমাইল খান শহরের ভুঁদো এলাকায় এ ঘটনাটি ঘটে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) এ খবর জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম ডন।

পুলিশ জানিয়েছে, সাধারণ নির্বাচনে খাইবার পাখতুনখাওয়ার একটি আসন থেকে বিজয়ী হয়েছেন পিপিপি প্রার্থী আহমেদ করিম কুন্দি। তাকে অভিনন্দন জানাতে গাড়িবহর নিয়ে যাচ্ছিল তার সমর্থকরা। হাঁটতলা থানার কাছে অজ্ঞাত বন্দুকধারীরা সমাবেশের একটি গাড়িতে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার তীব্র নিন্দা জানিয়ে, পিপিপির কেন্দ্রীয় তথ্য সম্পাদক ফয়সাল করিম কুন্দি হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। এক বিবৃতিতে তিনি বলেন, পিপিপির অগ্রগতিতে ঈর্ষান্বিত বিরোধীরা। সাধারণ নির্বাচনে তার ভাই আহমদ কুন্দির বিজয় তারা মেনে নিতে পারেনি। তাই তো তাদের শান্তিপূর্ণ সমাবেশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS