ভিডিও

ইমরান খানকে ক্ষমতাচ্যুত করার নির্দেশনা দিয়েছিলেন সাবেক সেনাপ্রধান

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:০৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৯:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানে রাজনীতির বোমা ফাটালেন মাওলানা ফজলুর রেহমান। এতদিন ইমরান খান যে অভিযোগ করে এসেছেন, এবার তিনিও সেই সুরে সুর মিলালেন। বললেন, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতাচ্যুত করা হয়েছে সাবেক সেনাপ্রধান জেনারেল জাভেদ কমর বাজওয়ার নির্দেশনায়। তিনি আরও বলেন, আমি ব্যক্তিগতভাবে ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোটের বিরোধী ছিলাম। নিয়মের ভিতরে থেকে যা করা যায় আমি তাই করেছি।

যদি এবারের নির্বাচন সুষ্ঠু করতো এস্টাবলিশমেন্ট তাহলে ৯ই মের সহিংসতার বিষয়টিকে দাফন করা যেতো। উল্লেখ্য, ইমরান খানকে ক্ষমতাচ্যুত করতে বিরোধী দলগুলোর যে পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) গড়ে ওঠে তার মূল কারিগর হিসেবে দেখা হয় জমিয়তে উলেমায়ে ইসলাম-ফজলের (জেইউআইএফ) প্রধান মাওলানা ফজলুর রেহমানকে।

শুধু তা-ই নয়, তিনি বিরোধীদের এই জোটের চেয়ারম্যানও ছিলেন। এবার নির্বাচনের পর সরকার গঠন করছে পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএলএন) ও পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)। তাতে জেইউআইএফের ডাক পড়েনি।

তবে কি এ জন্যই মাওলানা ফজল এমন সুরে কথা বলছেন! তিনি যোগ দিয়েছেন ইমরান খানের পিটিআইয়ের সঙ্গে বিরোধী শিবিরে। বৃহস্পতিবার পিটিআইয়ের প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ হয়েছে তার। এ সময় পিটিআইয়ের আন্দোলনে সমর্থন দিয়েছেন। তাদের সঙ্গে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS