ভিডিও

খালার ‘শেষ বিদায়ে’ না থেকে কনসার্টে গেলেন তরুণী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:২১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:২১ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন পপ তারকা টেইলর সুইফট আসবেন। অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহরে দর্শকদের মাতাবেন তিনি। টেইলর সুইফটের এই কনসার্ট উপলক্ষ্যে অনুষ্ঠান আয়োজন করে স্থানীয় একটি রেডিও। ওই অনুষ্ঠানে বলা হয়, তাদের কাছে টেইলর সুইফটের কনসার্টের দুটি টিকিট আছে।

যে টিকিটগুলো বিনামূল্যে দেওয়া হবে। তবে শর্ত হচ্ছে, বলতে হবে এই কনসার্টে যাওয়ার জন্য কি মিস করবেন। যার উত্তর উপযুক্ত মনে হবে তাকে টিকিট দেওয়া হবে। এই কথা শুনে কিয়ারা নামের এক তরুণী রেডিওতে ফোন করেন এবং তিনি জানান, নিজের খালার ‘শেষ বিদায়ে’ না গিয়ে তিনি কনসার্টে যেতে চান। তার এমন কথা শুনে চমকে ওঠেন রেডিওটির হোস্ট বেক এবং সোডা। ইংরেজি সংবাদমাধ্যম দ্য মেট্রো বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, রেডিওর হোস্টরা তখন তরুণীর কাছে জানতে চান, সত্যিই কি তিনি খালার শেষ বিদায়ে না গিয়ে কনসার্টে যেতে চান কি না।

এরপর কিয়ারা নামের ওই তরুণী জানান, তিনি সবকিছু ভেবেই বলছেন; কনসার্টে যেতে চান। কারণ তিনি টেইলর সুইফটের বড় ভক্ত এবং তার সরাসরি কনসার্ট দেখার সুযোগ হয়ত আর আসবে না। তবে রেডিওর ওই দুই হোস্ট জানান, তারা আশঙ্কা করছেন যদি পারিবারিক অনুষ্ঠান বাদ দিয়ে তিনি কনসার্টে যান; তাহলে এতে দ্বন্দ্ব তৈরি হতে পারে।

এরপর তারা কিয়ারার মাকে অনুষ্ঠানে যুক্ত করেন। যুক্ত হওয়ার পর কিয়ারা তার মাকে চাপ দেওয়া শুরু করেন, যেন তাকে অনুমতি দেওয়া হয় এবং তিনি যেন রেডিওর হোস্টদের বলেন; তাকে টিকিটটি দেওয়া হয়। মেয়ের অব্যাহত চাপে পড়ে শেষ পর্যন্ত অনুমতি দেন ওই মা। তবে রেডিওর হোস্টরা জানান, তারা এ বিষয়টি নিয়ে খুবই বিব্রত হয়েছেন। শেষ দিকে ওই তরুণী তার মার কাছে আরও গুরুতর আবদার করে বসেন।

তিনি তার মাকে অনুরোধ করেন; তিনি যেন তার বোনের শেষ বিদায়ে না গিয়ে তার বাড়িতে আসেন এবং তার শিশু সন্তানকে দেখভাল করেন। কারণ তার এক বছর বয়সী সন্তানকে বাড়িতে রেখে তিনি কনসার্টে যেতে পারবেন না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS