ভিডিও

ঋণের বোঝা সইতে না পেরে তিন সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১২:৪৬ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১১:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

ঋণের বোঝা সইতে না পেরে নিজের তিন সন্তানকে জীবন্ত পুড়িয়ে মারলেন বাবা। সন্তানদের হত্যা করার পর তিনি নিজেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে সফল হননি। ঘটনাটি ঘটেছে বিহারের কাটিহার জেলার ভারিন গ্রামে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম দীনেশ সিংহ। মৃতরা হল রিঙ্কি কুমারী(৯), রাজা কুমার(১২) এবং শুভঙ্কর কুমার(১৩)।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, অভিযুক্ত দীনেশ মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ ছিলেন না। তাঁর নানা দিকে অনেক টাকার ঋণ ছিল। সেই ঋণ শোধ করতে পারছিলেন না। সন্তানদের গায়ে আগুন দেওয়ার পর তিনি নিজেও একই ভাবে আত্মহত্যা করতে গিয়েছিলেন। তাঁদের বাড়িটিও পুড়ে গিয়েছে।

তিন শিশুর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছিলেন দীনেশ। পরে নিজের গায়েও আগুন দেওয়ার চেষ্টা করেন। দেহে পোড়া ক্ষত নিয়ে তিনি চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। পুলিশি জেরার মুখে আর্থিক অনটন এবং ঋণের বোঝার কথা জানিয়েছেন অভিযুক্ত।

দীনেশের প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, সম্প্রতি দীনেশের পরিবারের বাকি সদস্যেরা তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন। সেই কারণে মানসিকভাবেও তিনি বিধ্বস্ত ছিলেন। তাঁর সন্তানদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS