ভিডিও

পুকুরে ট্রাক্টর উল্টে ২২ তীর্থযাত্রী নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৯:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তর প্রদেশ রাজ্যে একটি ট্রাক্টর ট্রলি উল্টে পুকুরে পড়ে অন্তত ২২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১০ জন। আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) (২৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সকালে এ ঘটনা ঘটে।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালের দিকে একদল তীর্থযাত্রী গঙ্গাস্নানের উদ্দেশ্যে কেদারগঞ্জে যাচ্ছিলেন। পথিমধ্যে রাজ্যের কাশগঞ্জ জেলার একটি এলাকায় তাদের বহনকারী ট্রাক্টর ট্রলি উল্টে পুকুরে পড়ে যায়। পুলিশ মৃতদের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, আহত ১০ জনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। মৃতদের মধ্যে বেশ কয়েকজন নারীও আছেন বলে জানিয়েছে পুলিশ।

এই দুর্ঘটনার পর মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শোক প্রকাশ করে এক টুইটে মৃতদের পরিবারকে ২ লাখ ও আহতদের পরিবারকে ৫০ হাজার রুপি আর্থিক সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছেন।

পোস্টে যোগী আদিত্যনাথ বলেছেন, ‘কাশগঞ্জ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা অত্যন্ত হৃদয়বিদারক। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করতে জেলা প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS