ভিডিও

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি বাবা-মেয়ের মৃত্যু, আহত ছেলে

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৯:৩৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ১২:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের মিশিগানে সড়ক দুর্ঘটনায় সিলেটের এক ব্যবসায়ী ও তার মেয়ে নিহত হয়েছেন। রোববার (২৫ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বিকেল ৪টার দিকে মিশিগানের ওয়ারেন সিটির ১০ মাইল রোডে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন সিলেট পৌরবিপনী মার্কেটের ‘কাঁচ ঘর’ ব্যবসায়ী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ও আম্বরখানা বড়বাজার এলাকার আকবর আলীর ছেলে জাহাঙ্গীর আলী সাজু (৫৫) তার মেয়ে মমো জাহাঙ্গীর। এছাড়া সাজুর ছেলে তামিম জাহাঙ্গীর এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

কাঁচ ঘরের ম্যানেজার অর্জুন ঢালি জানান, প্রায় তিন বছর আগে সাজু পরিবার নিয়ে যুক্তরাষ্ট্র গিয়ে ওই দেশের নাগরিকত্ব পেয়েছেন। তারা মিশিগানে থাকতেন। একটি কাজে ছেলে-মেয়েকে নিয়ে গাড়ি করে বের হলে বাংলাদেশ সময় রোববার মধ্যরাত ৩টার দিকে মিশিগানের ওয়ারেন সিটির ১০ মাইল রোডে তাদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই সাজু ও হাসপাতালে নেওয়ার পর তার মেয়ে মমো মারা যান। আহত ছেলে তামিম স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS