ভিডিও

মালিতে বাস ছিটকে নদীতে পড়ে নিহত অন্তত ৩১

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০১:০৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০১:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিম আফ্রিকার দেশ মালির একটি সেতু থেকে একটি বাস ছিটকে নদীতে পড়ে অন্তত ৩১ জন নিহত হয়েছেন। এই ঘটনায় অন্তত ১০জন আহত হয়েছেন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা বেশ গুরুতর। স্থানীয় সময় মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে ওই দুর্ঘটনা ঘটেছে। খবর : বিবিসি।

বাসটি মালির কেনেইবা শহর থেকে প্রতিবেশী দেশ বুরকিনা ফাসোতে যাওয়ার পথে বাগোই নদী পার হওয়ার সময় একটি সেতু থেকে পড়ে যায়। তখন এই হতাহতের ঘটনা ঘটে। পরিবহন মন্ত্রণালয় এক বিবৃতিতে বলেছে, একটি বাস কেনেইবা কমিউন থেকে বুরকিনা ফাসোর উদ্দেশ্যে যাচ্ছিল। সে সময় বাসটি একটি সেতু থেকে ছিটকে পড়ে। চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় সম্ভবত ওই দুর্ঘটনা ঘটেছে।

এতে আরও বলা হয়েছে, নিহতদের মধ্যে মালি এবং পশ্চিম আফ্রিকার অন্যান্য অঞ্চলের নাগরিক রয়েছে। মালিতে বেশির ভাগ রাস্তা এবং যানবাহনের খারাপ অবস্থার পাশাপাশি ওভারলোড এবং গণপরিবহনের দুর্বল নিয়ন্ত্রণের কারণে সড়ক দুর্ঘটনা যেন সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS