ভিডিও

রাফায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় নিহত ১১

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ১২:৪৮ দুপুর
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১২:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : গাজার দক্ষিণাঞ্চলে রাফাহ শহরের এক হাসপাতালের পাশে হামলা চালিয়েছে ইসরায়েল। ওই এলাকায় তাঁবু খাটিয়ে বাস করছিলেন উদ্বাস্তু ফিলিস্তিনিরা। গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, এই হামলায় নিহত হয়েছেন ১১ জন, আহত হয়েছেন কয়েক ডজন। খবর : এএফপি। 

এদিকে ইসরায়েল এক বিবৃতিতে নিশ্চিত করেছে, ওই এলাকায় অবস্থিত ইসলামিক জিহাদ গ্রুপের সদস্যদের লক্ষ্য করে হামলা চালিয়েছে তারা।  সামাজিক যোগাযোগমাধ্যম 'এক্স' এ এক পোস্টে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান তেদ্রোস আধানম গেব্রিয়াসুস এ ঘটনার তীব্র নিন্দা জানান। এমিরাতি ম্যাটার্নিটি হসপিটালের কাছে এই হামলায় নিহতদের মধ্যে রয়েছেন একজন প্যারামেডিক, আহত হয়েছে অনেক শিশু, গাজার স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়। 

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যায় রাস্তায় রক্তাক্ত শরীর ছড়িয়ে ছিটিয়ে আছে। আহতদেরকে রাফাহ শহরেই কুয়েতি হসপিটালে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী একজন এএফপি সাংবাদিক। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS