ভিডিও

দক্ষিণ আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

প্রকাশিত: মার্চ ০৪, ২০২৪, ০১:৫৫ দুপুর
আপডেট: মার্চ ০৪, ২০২৪, ০১:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে বাংলাদেশি ব্যবসায়ী মো. মহিন ভূঞা ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রুনা আক্তারকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (৩ মার্চ) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে জোহানেসবার্গের জু-লিস স্ট্রিটে এ ঘটনা ঘটে।

নিহত মহিন ভূঞা নোয়াখালীর সেনবাগের অর্জুনতলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামের ইসলাম পাটোয়ারী বাড়ির মো. হোসেন ভূঞার ছেলে এবং মহিনের স্ত্রী রুনা আক্তার একই উপজেলার কেশারপাড় ইউনিয়নের জমাদার বাড়ির মো. লিটনের মেয়ে।

মহিনের চাচা মো. মিলন ভূঞা গণমাধ্যমকে জানান, পাঁচ ভাই ও এক বোনের মধ্যে মহিন সবার বড়। জীবিকার তাগিদে ২০ বছর আগে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান তিনি। রোববার বন্ধের দিন থাকায় মহিন সপরিবারে ঘুরতে বের হন। ঘুরাফেরা শেষে রাত সাড়ে ৯টার দিকে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানের গেটে আগে থেকে ওৎ পেতে থাকা এক সন্ত্রাসী মহিনকে গুলি করে। এ সময় মহিনের স্ত্রী তাকে জড়িয়ে ধরলে ওই সন্ত্রাসী তাকেও গুলি করে। এতে ঘটনাস্থলে দুজনে প্রাণ হারান। এ সময় তাদের ৫ এবং ৩ বছরের দুই কন্যাসন্তান প্রাণে বেঁচে যায়। নিহত মহিনের স্ত্রী অন্তঃসত্ত্বা ছিলেন।

দক্ষিণ আফ্রিকা প্রবাসী আতাউস সালাম গণমাধ্যমকে বলেন, এমন ঘটনায় কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। প্রবাসীরা বলছেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনার সঙ্গে ডাকাতির কোনো সম্পর্ক নেই। আমরা প্রবাসীরা আমাদের নিরাপত্তা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS