ভিডিও

ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলায় ভারতীয় নিহত

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ০৪:১৯ দুপুর
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ০৪:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : লেবানন থেকে ইসরাইলে আঘাত হানা ক্ষেপণাস্ত্র হামলায় এক ভারতীয় নিহত ও দুজন আহত হয়েছে। তারা তিনজনই ভারতের কেরালার বাসিন্দা বলে জানা গেছে। সোমবার (৪ মার্চ) এই হামলা হয়েছে বলে জানিয়েছে ইসরাইলি কর্তৃপক্ষ। 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সোমবার লেবানন থেকে ট্যাংক-প্রতিরোধী ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয় ইসরাইলে। সেটি ইসরাইলের উত্তরাঞ্চলের সীমান্তে এসে পড়লে হতাহত হন মার্গালিওট সম্প্রদায়ের সদস্যরা। সোমবার বেলা ১১টার দিকে গ্যালিলি এলাকায় এই হামলা হয়েছে বলে জানিয়েছে ইসরাইলি কর্তৃপক্ষ। এতে পত্নীবিন ম্যাক্সওয়েল নামের কেরালার কোল্লাম এলাকার এক ব্যক্তি মারা গেছে। জিভ হাসপাতালে নেয়ার পর তার পরিচয় নিশ্চিত করা হয়। 

এছাড়া আহতরা হলেন বুশ যোসেফ জর্জ ও পল মেলভিন। পরে জানানো হয়, হতাহতরা বিদেশি শ্রমিক। হিজবুল্লাহ এই হামলা চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। গাজায় যুদ্ধ শুরুর পর থেকেই হামাসকে সমর্থন দিয়ে বিভিন্ন সময় ইসরাইলে রকেট, ক্ষেপণাস্ত্র ও ড্রোন হামলা চালিয়েছিল গোষ্ঠীটি। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS