ভিডিও

৮ কোটি টাকার কেক কেটে জন্মদিন উয্যাপন করলেন তরুণী

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৬:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

হিরের কেক কেটে জন্মদিন উয্যাপন করলেন কলকাতার এক তরুণী। কলকাতার এই মডেলের নাম হেমশ্রী ভদ্র। মঙ্গলবার ২৪ বছরে পা দিয়েছেন হেমশ্রী ভদ্র। পেশায় তিনি মডেল এবং প্রভাবী। হেমশ্রীর কেক কাটার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে গিয়েছে সেটি। হেমশ্রী নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন তাঁর জন্মদিনের কেকটির দাম আট কোটি টাকা। কয়েকদিন আগেই জন্মদিনে হানি সিংহের দেওয়া ২৪ ক্যারাট সোনার কেক কেটে নজির গড়েছিলেন মডেল অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সেই কেকের দাম ছিল প্রায় ৩ কোটি টাকা। বলিউডের অভিনেত্রীকেও হার মানালেন হেমশ্রী।

ভিডিয়োতে দেখা গিয়েছে, হেমশ্রী একটি বিলাসবহুল হোটেলে তাঁর পরিবার-পরিজন আর বন্ধুবান্ধবদের সঙ্গে জন্মদিন পালনে ব্যাস্ত। তাঁর পরনে লাল পোশাক, মাথায় নেটের ওড়না। সামনের টেবিলে সাজানো দু’থাকের হিরেখচিত পিনাট কেক।

পাশে রাখা তিনটি সোনার বাট। কেকটি হাতুড়ি দিয়ে ভেঙেই আনন্দে মাতলেন হেমশ্রী। কেক কাটার পর সাধারণত প্রিয়জনকে কেক খাওয়ানোর রেওয়াজ। তবে হেমশ্রী তেমনটা করলেন না। কেকটি হাতুড়ি দিয়ে ভাঙার পর সেখান থেকে একটি হিরে নিয়ে বন্ধুর হাতে তুলে দিলেন তিনি। আনন্দে আত্মহারা সেই বন্ধু হিরে পেয়ে জড়িয়ে ধরলেন হেমশ্রীকে।


সূত্র: আনন্দবাজার



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS