ভিডিও

যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৩

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের মেক্সিকো সীমান্তের কাছে একটি সামরিক হেলিকপ্টার বিধ্বস্তে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। স্থানীয় সময় শুক্রবার (৮ মার্চ) টেক্সাসের রিও গ্রান্ডে নদীর কাছে লা গ্রুলা শহরে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। খবর : রয়টার্স।

স্টার কাউন্টি বিচারক এলয় ভেরা জানিয়েছেন, তিন ন্যাশনাল গার্ড সদস্য এবং একজন বর্ডার পেট্রোল এজেন্টকে নিয়ে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় তিন জন নিহত হয়েছেন। আর অপর একজনের অবস্থা গুরুতর। ওই চারজনের মধ্যে একজন নারী এবং তিনজন পুরুষ ছিলেন। লা গ্রুলার কাছে ঘটে যাওয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন টেক্সাসের জননিরাপত্তা বিভাগের লেফটেন্যান্ট ক্রিস্টোফার অলিভারেজ। তবে এ নিয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি।

উল্লেখ্য, গত মাসেও বেশকিছু মার্কিন হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। ২৩ ফেব্রুয়ারি মিসিসিপিতে প্রশিক্ষণ চলাকালীন একটি হেলিকপ্টার নিয়ন্ত্রণ হারিয়ে ভূপতিত হয়। এ ঘটনায় দুজন নিহত হয়। এর আগে, ১২ ফেব্রুয়ারি দুটি অ্যাপাচি হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ায় আহত হন দুই পাইলট। ৬ ফেব্রুয়ারি ঝড়ে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত হন পাঁচজন মার্কিন সেনা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS