ভিডিও

মেসির নাম বলায় অপহরণ থেকে বাঁচলেন বৃদ্ধা

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : আর্জেন্টাইন ফুটবলের জীবন্ত কিংবদন্তি লিওনেল মেসির নাম শুনে আর্জেন্টিনার ৯০ বছর বয়সী এক বৃদ্ধাকে অপহরণ করা থেকে বিরত থাকে একগোষ্ঠী।সেই বৃদ্ধার বর্ণনা অনুযায়ী, গোষ্ঠীর নাম হামাস। যারা ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন। ইসরায়েলে হামলা চালিয়ে আলোচনায় সংগঠনটি। তাদের একটি গ্রুপ হাজির হয় আর্জেন্টাইন বৃদ্ধার বাড়িতে। পরে ৯০ বছর বয়সী বর্ণনা দেন সেই ঘটনার।

হামাস সদস্যদের দ্বারা অপহরণ থেকে বাঁচতে মেসির নাম বলেন তিনি। এতে অপহরণ না করে, তার সঙ্গে ছবিও তুলেন হামাস সদস্য। ঘটনার বর্ণনায় বৃদ্ধা বলেন, ‘‘যখন তারা আমার বাড়িতে এসেছিল, আমি তাদের বলেছিলাম যে আমি তাদের ভাষা জানি না এবং আমি আর্জেন্টাইন স্প্যানিশ বলতে পারি। তাদের একজন আমাকে উত্তর দিল, ‘আর্জেন্টিনা কী? আমি বললাম, ‘তুমি ফুটবল ফলো করো? সে আমাকে হ্যাঁ বলেছে এবং আমি তাকে বলেছি, মেসি যে জায়গা থেকে এসেছে আমি সেই জায়গা থেকে এসেছি।’ উত্তরে তিনি বলেন, ‘মেসি? আমিও মেসিকে পছন্দ করি’ তারপর আমার সঙ্গে একটি ছবি তুলে চলে যায়।’’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS