ভিডিও

বেতন নেবেন না পাকিস্তানের রাষ্ট্রপতি ও স্বরাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৩:২২ দুপুর
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৩:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : আর্থিক সঙ্কটে নিমজ্জিত পাকিস্তানের নবনির্বাচিত রাষ্ট্রপতি আসিফ আলী জারদারি ঘোষণা দিয়েছেন, এ পদে নিয়োজিত থাকাকালীন কোনো বেতন নেবেন না তিনি। খবর-এনডিটিভি

‘পাকিস্তানের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতিতে রাষ্ট্রপতি জারদারি সিদ্ধান্ত নিয়েছেন তিনি রাষ্ট্রপতির বেতন নেবেন না,’ পাকিস্তানের রাষ্ট্রপতির সচিবালয় থেকে জারি করা এক বিবৃতিতে এ কথা জানানো হয়। শুধু তাই নয়, সদ্য শপথ নেওয়া স্বরাষ্ট্রমন্ত্রী মহসিন নাকভিও জানিয়েছেন তিনি মন্ত্রী হিসেবে বেতন নেবেন না। দেশকে যতভাবে পারা যায় ততভাবে সেবা করার ইচ্ছে থেকে এ সিদ্ধান্ত নিয়েছেন, সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে একটি পোস্টে লেখেন নাকভি। 

শনিবার (৯ মার্চ) পাকিস্তানের প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) কো-চেয়ারম্যান আসিফ আলী জারদারি। তিনি পাকিস্তান তেহরিক-ইনসাফ (পিটিআই) সমর্থিত সুন্নি ইত্তিহাদ কাউন্সিলের প্রার্থী মাহমুদ খান আচাকজাইকে হারিয়েছেন। আসিফ আলী জারদারি দ্বিতীয়বারের মতো দেশটির প্রেসিডেন্ট নির্বাচিত হলেন। এর আগে ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন তিনি। পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) নেতৃত্বাধীন জোট সরকারের শরিক দলগুলো প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে আসিফ আলী জারদারিকে সমর্থন দিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS