ভিডিও

যুক্তরাষ্ট্রে টর্নেডোর আঘাতে নিহত ৩

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ১২:২৬ দুপুর
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ১২:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে তিনজন প্রাণ হারিয়েছে। এতে আহত হয়েছে আরও অর্ধশতাধিক। স্থানীয় সময় বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে সেখানে টর্নেডোটি আঘাত হানে। খবর : এপি 

টর্নেডোর আঘাতে মধ্যাঞ্চলের ওহাইও, কেন্টাকি, ইন্ডিয়ানা ও কানসাসে ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। সবচেয়ে বেশি ক্ষতিক্ষতির খবর পাওয়া গেছে ইন্ডিয়ান লেকের তীরবর্তী ওহাইওর লোগান কাউন্টির এলাকাগুলোতে। কাউন্টিটির উত্তর-পশ্চিমাঞ্চলীয় কলম্বাসে তিন জনের প্রাণহানি হয়েছে। রাসেল পয়েন্ট ও লেকভিউ এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। 

পুলিশ জানিয়েছে, সেখানে ক্ষয়ক্ষতির পরিমাণ এতো বেশি যে মাত্র তিন জনের মৃত্যুর খবরটি কারও বিশ্বাসই হতে চাইবে না। মেরি রাটান হাসপাতালে এক মুখ পাত্র বলেছেন, সেখানে মেরুদণ্ড ভেঙে গেছে এমন রোগীসহ ২৫ জন ভর্তি হয়েছেন। কর্তৃপক্ষ জানিয়েছে, ইন্ডিয়ানাতে ৩৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। সেখানে প্রায় ১৩০টি বাড়ি ও রেস্টুরেন্ট ধ্বংস বা ক্ষতিগ্রস্ত হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS