ভিডিও

যুক্তরাষ্ট্রে মা-বোনসহ পরিবারের তিনজনকে গুলি করে হত্যা

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ১২:০৫ দুপুর
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১২:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের পেনিসিলভানিয়ায় পৃথক দুটি বাড়িতে ঢুকে তিনজনকে হত্যার ঘটনা ঘটেছে। পরে সেই যুবককে আটক করে পুলিশ। সে একটি গাড়ি ছিনতাই করে নিউ জার্সি পালিয়ে যায়। অভিযুক্ত যুবকের নাম আন্দ্রে গর্ডন। ২৬ বছর বয়সী এ যুবক তার সৎমা, বোন এবং দীর্ঘদিনের সঙ্গীকে হত্যা করে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ জানিয়েছে, শনিবার সকালে তারা পেনসিলভানিয়ার লেভিটাউনের ভিউপয়েন্ট লেনে গোলাগুলির খবর পায়। বাক্স কাউন্টি জেলা অ্যাটর্নি জেনিফার শর্ন বিকেলে এক সংবাদ সম্মেলনে জানান, গর্ডন তার ৫২ বছর বয়সী সৎ মা কারেন গর্ডন এবং ১৩ বছর বয়সী বোন কেরা গর্ডনকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করে। এসময় বাড়ির ভেতর আরও তিনজন ছিল। তারা লুকিয়ে থেকে প্রাণরক্ষা করে। এরপর এজউড লেনে যায় গর্ডন। যেখানে তার দুই সন্তানের মা ২৫ বছর বয়সী টেলর ড্যানিয়েলকে গুলি করে হত্যা করে। এসময় ড্যানিয়েলের মাসহ বাড়িতে আরও চারজন ছিল। ড্যানিয়েলের মাকে আগ্নেয়াস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করে গর্ডন।

পুলিশ জানিয়েছে, তিনজনকে হত্যার পর এ যুবক মরিসভিলের একটি পার্কিং লট থেকে অস্ত্রের মুখে একটি গাড়ি ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনায় চালক আহত হয়নি। পরে গাড়িটি ট্রেন্টন শহরে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। ট্রেন্টনে পৌঁছে একটি বাড়িতে আশ্রয় নেয় গর্ডন। খবর পেয়ে বাড়িটি ঘিরে ফেলে পুলিশ। কিন্তু কৌশলে সেখান থেকেও পালিয়ে যায় এ যুবক। যদিও বেশিদূর যেতে পারেনি। পথে অন্য পুলিশ সদস্যরা তাকে আটকায়। এসময় বাধা দেওয়ার কোনো চেষ্টা করেনি গর্ডন। বেশ শান্তভাবে আত্মসমর্পণ করে সে। সূত্র : সিএনএন



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS