ভিডিও

কিয়েভে রুশ ক্ষেপণাস্ত্র হামলা

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৩:১০ দুপুর
আপডেট: মার্চ ২১, ২০২৪, ০৩:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ইউক্রেনের রাজধানী কিয়েভে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে রাশিয়া। এতে আটজন আহত হয়েছেন। এ ঘটনায় আবাসিক ভবন ও শিল্প স্থাপনা ক্ষতিগ্রস্ত হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) ভোরে এই হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন কিয়েভের মেয়র ভিটালি ক্লিটসকো। খবর : রয়টার্স 

সাম্প্রতিক সপ্তাহগুলোতে কিয়েভে করা রাশিয়ার প্রথম বড় ক্ষেপণাস্ত্র হামলার ঘটনা এটি। টেলিগ্রাম মেসেজিং অ্যাপে ক্লিটসকো বলেছিলেন, রাশিয়ার এই আক্রমণ প্রতিহত করছে ইউক্রেনের বিমান প্রতিরক্ষা ইউনিটগুলো। তিনি বলেন, শহরের বিভিন্ন স্থানে ক্ষেপণাস্ত্রের ধ্বংসাবশেষ পড়ে রয়েছে। ক্লিটসকো জানান, ‘শত্রুর আক্রমণে ইতোমধ্যেই আটজন আহত হয়েছেন।’ ভূপাতিত করা রাশিয়ার একটি ক্ষেপণাস্ত্রের ধ্বংসাবশেষ কিয়েভের বেশ কয়েকটি আবাসিক ভবন, শিল্প স্থাপনা এবং একটি কিন্ডারগার্টেনে আঘাত করেছিল।

তিনি বলেন, রাজধানীর বিভিন্ন স্থানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়েই সেখানে ছুটে গেছেন জরুরী কর্মীরা। বেশ কয়েকটি স্থানের আগুন নেভানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS