ভিডিও

স্ত্রীকে ২০০ টুকরো করে গুগলে যা খুঁজলো যুবক

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০৮:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাজ্যের নিকোলাস মেটসন নামের এক যুবক স্ত্রীকে হত্যার পর ২শ’টির বেশি টুকরা করে সেগুলো রাখে রান্নাঘরে। এরপর বন্ধুর সাহায্যে বাইরে ফেলে দেয় সে। সম্প্রতি নিজেই খুনের কথা স্বীকার করে এমন লোমহর্ষক বর্ণনা দেয়। গত বছর মার্চে স্ত্রীকে হত্যার অভিযোগ ছিল নিকোলাস মেটসনের বিরুদ্ধে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি;র এক প্রতিবেদনে বল হয়, স্ত্রীকে হত্যা করার পরে মেটসন গুগলে কয়েকটি প্রশ্নের উত্তর সার্চ করেন, সেগুলোর মধ্যে রয়েছে ‘আমার স্ত্রী মারা গেলে আমি কী সুবিধা পাব?’ ‘মৃত্যুর পরে কেউ কী আমাকে হন্ট করতে পারে?’ স্ত্রীকে হত্যার পর মেটসন তার বন্ধু জোসুয়া হ্যানকককে পঞ্চাশ পাউন্ড দিয়ে দেহের টুকরা ফেলে দিতে বলেন বলে জানা যায়।

ঘটনার পর দম্পতির বাড়িতে তল্লাশি চালাতে গিয়েই প্রথম সন্দেহ হয় বাড়ির অবস্থা দেখে। পুলিশ সদস্যরা ফ্ল্যাটটিতে অ্যামোনিয়া এবং ব্লিচের তীব্র গন্ধ পায়। তারা বাথটাবে রক্তে ভেজা চাদর এবং মেঝেতে কালো দাগও খুঁজে পায়। পরে মৃতের সঙ্গে মিলে যায় সেই রক্তের নমুনা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS