ভিডিও

স্ত্রীকে দেখলেই মেজাজ গরম, অবশেষে যা হলো

প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ১০:০০ রাত
আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ১০:০০ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : স্ত্রীকে দেখলেই মেজাজ গরম, যে কারণে ২৭ বছরের এক যুবকের বিবাহ বিচ্ছেদ হয় মাত্র ১৭ দিনে। মুম্বাইয়ের আদালত তাদের বিচ্ছেদের রায় দেন। ২৬ বছর বয়সী ওই নারীর দাবি- স্বামী তার প্রতি কোনো আগ্রহ দেখায় না। তারা যৌন সম্পর্ক স্থাপনে ব্যর্থ। এই দম্পতি গত বছরের ১৩ মার্চ হিন্দুরীতি অনুসারে বিয়ে করেন। সেই মাসের শেষদিকে স্ত্রী আহমেদনগরের স্বামীর বাড়ি ছেড়ে ছত্রপতি শম্ভাজি নগরে মামার বাড়ি চলে যান। তারপর থেকেই বিয়ে বাতিল করার চেষ্টা করেন ওই নারী। পরিবারকে জানান এ বিয়ে তার জন্য যন্ত্রণার।

ওই নারী জানান, তারা বেঙ্গালুরুতে হানিমুনে গিয়েছিলেন কিন্তু তার স্বামী তার প্রতি কোনো আগ্রহ দেখায়নি। এমনকি তার মুখোমুখি হওয়ার পর রেগে বাড়ি ছেড়ে চলে যেতে বলেন।  বিষয়টি নিয়ে আলোচনার জন্য শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কথা বলেন ওই নারী; কিন্তু কোনো সমাধান হয়নি। যে কারণে আদালতে বিবাহ বাতিল করার আবেদন করেন।  ওই যুবক জানিয়েছেন, তারা মানসিক ও শারীরিকভাবে একে অপরের সঙ্গে সংযোগ স্থাপন করতে ব্যর্থ। তার দাবি স্ত্রী শারীরিক সম্পর্ক স্থাপনে ব্যর্থ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS