ভিডিও

মালয়েশিয়ায় মাঝ আকাশে দুই হেলিকপ্টারের সংঘর্ষে নিহত ১০

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ১২:১৮ দুপুর
আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ০৪:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় নৌবাহিনীর দুটি হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। নৌবাহিনীর কুচকাওয়াজের অংশ নিতে সামরিক মহড়া চলাকালীন মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে মধ্য আকাশে হেলিকপ্টার দু’টির সংঘর্ষ হয়।

মঙ্গলবার বিবিসি’র খবরে বলা হয়, নৌবাহিনীর এক বিবৃতিতে বলা হয়েছে, রয়্যাল মালয়েশিয়ান নেভির ৯০তম বর্ষপূর্তি আগামী মে মাসে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে হেলিকপ্টার দুটি একটি সামরিক মহড়ায় অংশ নিয়েছিল। ধারণা করা হচ্ছে, নিচে পড়ার আগে একটি হেলিকপ্টারের রোটরে আঘাত হেনেছিল অন্য হেলিকপ্টারটি। এরপর দুইটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিচে পড়ে। একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয় রানিং ট্র্যাকে। অন্যটি একটি সুইমিং পুলের কাছে বিধ্বস্ত হয়।

বিবৃতিতে আরও বলা হয়, স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় মালয়েশিয়ার পশ্চিমাঞ্চলীয় পেরেক প্রদেশের লুমুত শহরে এ ঘটনা ঘটে। ওই শহরে নৌবাহিনীর একটি ঘাঁটি রয়েছে। হেলিকপ্টারে থাকা ১০ জন ক্রূর সবাই মারা গেছে বলে জানিয়েছে দেশটির নৌবাহিনী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS