ভিডিও

রেজাল্ট দেখে অজ্ঞান শিক্ষার্থী ভর্তি আইসিইউতে

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০৯:৫৫ রাত
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ০৯:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : কয়েকদিন আগেই প্রকাশ পেয়েছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের দশম এবং দ্বাদশ শ্রেণির পরীক্ষার ফলাফল। পরীক্ষার ফল দেখতে গিয়ে ঘটে বিপত্তি। নিজের রেজাল্ট দেখে জ্ঞান হারায় এক শিক্ষার্থী। ঘটনাটি পালামপুর থানা এলাকায়। ফল ঘোষণা হওয়ার পর ওয়েবসাইটে তা প্রকাশ করা হয়। পরীক্ষার ফলাফল দেখে অজ্ঞান হয়ে যায় দশম শ্রেণির এক ছাত্র।

খবরটা শুনে হয়তো অনেকে ভাবছেন পরীক্ষার ফল খারাপ হওয়ায় জ্ঞান হারিয়েছে ছাত্রটি। কিন্তু ওই শিক্ষার্থীর প্রাপ্ত নম্বর ৯৩.৫ শতাংশ। এরপরও জ্ঞান হারানোর বিষয়টি তাই স্পষ্ট নয়। ১৬ বছরের ওই ছাত্রের নাম আনশুল। গত ২০ এপ্রিল বোর্ডের ফলাফল ঘোষণা করা হয়। ল্যাপটপে নিজের ফলাফল দেখে হঠাৎ জ্ঞান হারান দশম শ্রেণির এই শিক্ষার্থী। বেশ কিছুক্ষণ পরও জ্ঞান না ফেরায় তাকে বাড়ির কাছের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা আনশুলকে আইসিইউতে ভর্তির পরামর্শ দেন। আপাতত আনশুলের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

প্রসঙ্গত, এই বছর ইউপি বোর্ডের দশম শ্রেণির পরীক্ষায় ৮৯.৫৫ শতাংশ ছাত্রছাত্রী উত্তীর্ণ হয়েছে। আর দ্বাদশ শেণির পরীক্ষায় ৮২.৬০ শতাংশ ছাত্রছাত্রী উত্তীর্ণ হয়েছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS