ভিডিও

হেলিকপ্টারে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা!

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ১০:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : আবারও দুর্ঘটনার কবলে পড়লেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুরে হেলিকপ্টারের আসনে বসতে গিয়ে পড়ে যান তিনি। তবে পরিস্থিতি সামলে শেষ পর্যন্ত তিনি সভাস্থলে যোগ দেন। খবর : এনডিটিভি

শনিবার (২৭ এপ্রিল) আসানসোলে লোকসভা ভোটের দু’টি প্রচারসভা রয়েছে মমতার। দুর্গাপুর থেকে হেলিকপ্টারে সেখানেই যাচ্ছিলেন তিনি। কিন্তু হেলিকপ্টারে উঠে আসনে বসার সময়ে আচমকাই পড়ে যান। একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, গাড়ি থেকে নেমে হেলিকপ্টারের দিকে এগিয়ে যাচ্ছেন মমতা। সিঁড়ি ধরে উঠছিলেন। ধীরে ধীরে হেঁটে ভিতরে প্রবেশও করেন। কিন্তু আসনের সামনে পৌঁছেই অল্প হোঁচট খান। তারপরে পড়ে যান মমতা। 

এর আগেও আহত হয়েছিলেন পশ্চিমবঙ্গের এই মুখ্যমন্ত্রী। বাড়িতে পড়ে গিয়ে কপালে আঘাত লেগেছিল তার। গত ১৪ মার্চ সেই ঘটনার পর মুখ্যমন্ত্রীকে হাসপাতালে নিয়ে যায় হয়। কপালে আঘাত লাগার কয়েক সপ্তাহ পরেই অবশ্য মাথায় লিউকোপ্লাস্ট আটকে ভোটের প্রচারে নেমে পড়েছিলেন মুখ্যমন্ত্রী। রাজ্যের জেলায় জেলায় ঘুরে গরমের মধ্যেই তৃণমূলের প্রার্থীদের সমর্থনে সভা করছিলেন তিনি। গরমে যে তার সভা করতে সমস্যা হচ্ছে সে কথাও বলেছিলেন মমতা। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS