ভিডিও

পুত্রবধূর ভালবাসা থেকে মুক্তি পেতে থানায় ছুটলেন বৃদ্ধা

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ০৫:৪৩ বিকাল
আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ০১:১০ রাত
আমাদেরকে ফলো করুন

পুত্রবধূর অত্যাচার নয়, তাঁর ভালবাসা থেকে মুক্তি পেতে চান তিনি! সেই প্রেম নাকি দম বন্ধ করে দিচ্ছে তাঁর! সম্প্রতি উত্তরপ্রদেশের বুলন্দশহরের এক বৃদ্ধা এ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন।


শাশুড়ির প্রেমে মজেছেন বৌমা। তবে নিজের বৌমার সঙ্গে সমকামী সম্পর্কে যেতে নারাজ শাশুড়ি। বৌমা তাঁর উপর যৌন নির্যাতনও করেছেন বলে অভিযোগ শাশুড়ির। তিনি আরও অভিযোগ করেন, বৌমার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে রাজি না হলে তাঁর বৌমা ছেলেকে মিথ্যে মামলায় ফাঁসানো হুমকিও দিয়েছেন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে।

এই সব বিষয় নিয়ে ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন শাশুড়ি। বৃদ্ধা পুলিশকে জানান, বুলন্দশহরের একটি গ্রামে বাড়ি তাঁর। দু’বছর আগে তাঁর একমাত্র ছেলের বিয়ে হয়েছিল।

বিয়ের পর থেকেই তাঁর ছেলের সঙ্গে দূরত্ব বজায় রাখতে শুরু করেন বৌমা। এখন বৌমা তাঁর প্রেমে মজেছেন, স্বামীর থেকে বিবাহবিচ্ছেদ চাইছেন। নানা অছিলায় পরিবার ও পাড়া-প্রতিবেশীদের সমস্যায় ফেলতে শুরু করেছেন তাঁর বৌমা। মহিলা থানায় বলেন, ‘‘আমার বৌমা আমায় বলেছিল, সে প্রথম দেখাতেই আমার প্রেমে পড়ে যায়। সারা জীবন সে আমার সঙ্গেই থাকতে চেয়েছে। ছেলেকে বিয়ে করছে শুধু মাত্র আমার সঙ্গে থাকতে পারবে বলে। আমাকে অচেতন করে ও আমার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করার চেষ্টাও করেছে। আমি ওর প্রস্তাবে রাজি না হওয়ায় ও আমার ছেলেকে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেবে বলেছে। ওর পরিবারকে কথাটি জানিয়েছিলাম। ওরা আবার উল্টে আমার কাছে ২০ লক্ষ টাকা দাবি করেছে।’’

মোবাইল ফোন দাম্পত্য জীবনের বড় শত্রু! সম্পর্কের উষ্ণতা ফেরাতে আর কোন অভ্যাসে বদল আনবেন?
পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত করতে শুরু করেছে। পুলিশ জানিয়েছে, তারা মহিলার অভিযোগের ভিত্তিতে তাঁর বৌমার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। তদন্ত চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS