ভিডিও

‘প্রস্রাবের দাগ’ যুক্ত প্যান্ট, দাম? 

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ০৮:৩৬ রাত
আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ০১:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বের নামীদামী ব্র্যান্ডগুলো তাদের উদ্ভাবনী ধারণার জন্য বেশ বিখ্যাত। কিছুদিন পরপরই বাজারে তারা নতুন নতুন পণ্য আনে। যেগুলো একদিকে বেশ সাড়া ফেলে। অপরদিকে বেশ চড়া দামে বিক্রি হয়। ব্রিটিশ-ইতালিয়ান একটি ব্র্যান্ড এবার বাজারে এনেছে নতুন একটি জিন্সের প্যান্ট।

এই প্যান্টটির দিকে তাকালে মনে হবে যেন এতে ‘প্রস্রাবের দাগ’ লেগে আছে। ‘স্টেইন স্টোনওয়াশ জিনস’ নামের এই প্যান্টটি ডিজাইন করেছে জর্ডানলুকা। এই ব্র্যান্ডটির প্রতিষ্ঠাতা লুকা মার্চেত্তো এবং জর্ডান বাওয়েন। বর্তমানে এই প্যান্টটি বিক্রি হচ্ছে ৬০৮ ডলারে। যা বাংলাদেশি অর্থে প্রায় ৬৭ হাজার টাকার সমান। ইন্টারনেটে প্যান্টটির ছবি ভাইরাল হওয়ার পর এ নিয়ে হাসি-তামাশা করেছেন অনেক নেটিজেন। একজন লিখেছেন, “এটি ২০২৪ সাল। প্রস্রাবের দাগ যুক্ত একটি প্যান্ট যে পণ্য হতে পারে এ নিয়ে মানুষ অবাক হবে কেন?” আরেকজন লিখেছেন, “প্যান্টটি খুবই দামী।

প্যান্টে প্রস্রাব করে কি মানুষ নিজেরাই এমন প্যান্ট তৈরি করতে পারেন না?।” অপর একজন লিখেছেন, “এমন প্যান্ট কেন কেউ পরবে?” বিষয়টি নিয়ে অসংখ্য মানুষ প্রতিক্রিয়া দেখিয়েছেন। তাদের একজন মজা করে লিখেছেন, “প্রথম শ্রেনিতে পড়ার সময় আমার এমন অসংখ্য প্যান্ট ছিল। কে জানত একদিন এগুলোর দাম এত হবে।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS