ভিডিও

চলন্ত ট্রেনে স্ত্রীকে ৩ তালাক দিয়ে পালালো স্বামী

প্রকাশিত: মে ০৩, ২০২৪, ০৯:২৩ রাত
আপডেট: মে ০৪, ২০২৪, ১২:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ট্রেনে সফররত ছিলেন স্বামী-স্ত্রী। এমন সময় তাদের ভেতর শুরু হয় দাম্পত্য কলহ। এ সময় সময় স্ত্রীকে তিন তালাক বলেই পালিয়েছেন স্বামী, এমনই অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ঝাসি রেলওয়ে স্টেশনের কাছে। জানা গেছে, চলতি বছরের জানুয়ারি মাসে বিয়ে হয়, আরশাদ ও আফসানার। তাদের পরিচয় একটি ম্যাট্রিমনিয়াল সাইটের মাধ্যমে। স্বামী আরশাদ পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার।

সবকিছু ঠিকাঠাক চলছিল কিন্তু, কিছুদিন আগে আরশাদ তার স্ত্রীকে নিয়ে তার গ্রামের বাড়িতে বেড়াতে যান, এবং সেখানে গিয়ে আফসানা জানতে পারেন, তার স্বামী আগে থেকেই বিবাহিত। এ নিয়ে স্বামী স্ত্রীর মাঝে তখন থেকেই দাম্পত্য কলহ শুরু হয়। এরপর তারা ট্রেনে করে ফিরছিলেন, সেসময় আরশাদ তাকে তিন তালাক বলে চম্পট দেন। স্ত্রী আফসানার অভিযোগ, আরশাদ যে আগে থেকেই বিবাহিত, তা তিনি জানতেন না। এমনকি এ নিয়ে কথা বলায়, তাকে যৌতুক নিয়ে হয়রানি করা হচ্ছিল। এই নারী ইতোমধ্যেই পুলিশের শরণাপন্ন হয়েছেন। প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। এছাড়া এক ভিডিওতে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে এর বিচার দাবি করেছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS