ভিডিও

থাই গৃহকর্মীকে ৩০ কোটি টাকার সম্পদ দিয়ে গেলেন ফরাসি নারী

প্রকাশিত: মে ০৩, ২০২৪, ০৯:৫৩ রাত
আপডেট: মে ০৩, ২০২৪, ০৯:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : মৃত্যুর সময় থাই গৃহকর্মীর কাছে প্রায় ৩০ কোটি টাকা মূল্যের সম্পদ রেখে গেছেন এক ফরাসি নারী। পেশায় ব্যবসায়ী ওই নারী গত সোমবার থাইল্যান্ডের কোহ সামুইতে মারা যান। ক্যাথরিন ডেলাকোট (৫৯) নামের ওই নারী থাইল্যান্ডের রিসোর্ট দ্বীপ খ্যাত কোহ সামুইয়ে পাঁচটি পুল ভিলার মালিক ছিলেন। তার বাসায় প্রায় ১৭ বছর ধরে কাজ করতেন নুতওয়ালাই ফুপোংতা (৪৯) নামের থাই নারী। তার কাছেই থাইল্যান্ডের মুদ্রায় প্রায় ১০ কোটি বাথ মূল্যের সম্পদ রেখে গেছেন। নুতওয়ালাই ব্যাংকক পোস্টকে বলেন, সম্পদের মধ্যে রয়েছে ডেলাকোটের নিজের ভিলা, ভিলার কাছে জমি, নগদ টাকা, একটি গাড়ি ও অন্যান্য সম্পত্তি।

নুতওয়ালাই বলেন, ডেলাকোট ও তার সাবেক ফরাসি স্বামী ১২ বছর আগে এই দ্বীপে আসেন। পরে এই দম্পতির বিবাহবিচ্ছেদ হয়। সেই থেকে ওই নারী একা ভিলায় থাকতেন। স্থানীয় পুলিশ পরিদর্শক পোল মেজ ইয়ানাফাত মালাইয়ের মতে, সোমবার আগ্নেয়াস্ত্রের আঘাতে ডেলাকোটের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তার মৃতদেহ তার ভিলার সুইমিং পুলের পাশে একটি শয্যায় পাওয়া গেছে, তার দেহের বাম অংশে ও বাম হাতের কব্জিতে গুলির আঘাত পাওয়া গেছে। লাশের কাছে ৪৫ মিমি স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র, বুলেটের শেল, এক গ্লাস ভদকা, এক জোড়া সানগ্লাস ও সিগারেটের প্যাকেট পাওয়া গেছে। পরিদর্শক আরও বলেন, বাড়ির ভেতরেও বুলেট পাওয়া গেছে। এছাড়াও ভিলার দরজায় বন্দুকের গুলির ছিদ্র পাওয়া গেছে। তদন্তে দেখা গেছে, ডেলাকোট এর আগে তার অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য প্রায় ১৫ লাখ টাকা নুতওয়ালাইকে দিয়ে গেছেন। তবে নুতওয়ালাই মনে করেন তার মালিক আত্মহত্যা করেছেন। ডেলাকোট তার মৃত্যুর কিছুক্ষণ আগে বেশ কয়েকজনকে বার্তা পাঠিয়েছিলেন যে তিনি তার সম্পত্তি তার কাজের মেয়েকে দিয়ে যাবেন। তিনি নুতওয়ালাইকে বলেছিলেন তিনি ক্যান্সারে আক্রান্ত। তবে আত্মহত্যার বিষয়ে তিনি কিছু বলেননি বলে জানান গৃহকর্মী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS