ভিডিও

এলো পকেট এসি, শার্টের কলারে রাখলেই শরীর থাকবে ঠান্ডা

প্রকাশিত: মে ০৩, ২০২৪, ১০:৪৯ রাত
আপডেট: মে ০৪, ২০২৪, ১১:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : গরমের যা অবস্থা, এসি সঙ্গেই নিয়ে বাইরে বের হওয়ার সময় হয়েছে যেন। কিন্তু সেই সুযোগ নেই। মস্ত বড় এসি সঙ্গে নিয়ে বয়ে বেড়ানোর চিন্তাই করা যায় না। তবে আপনার যদি থাকে পকেট এসি তবে আপনি সারাদিন থাকবেন কুল কুল। সনি আনল এই পকেট এসি। যা শার্টের কলারে রাখলেই শরীর থাকবে ঠান্ডা। একাধিক বৈশিষ্ট্য সম্পন্ন এই এসির নাম সনি রিওন পকেট ৫। এতে রয়েছে বিশেষ থার্মো মডিউল সেন্সর, রিওন পকেট ট্যাগ, অ্যাপ সাপোর্ট এবং অটো ফাংশন। খুব সহজেই এটি পরা যায়। একবার সুইচ টিপলেই হু হু করে খেলে যাবে ঠান্ডা হাওয়া। জামার পেছনে অর্থাৎ কলারে ঝুলিয়ে দিতে হবে এই এসি।  

সম্পূর্ণ ক্লাইমেট কন্ট্রোল ফিচার রয়েছে এতে। বেশ কয়েকটি সেন্সর দেওয়া হয়েছে - তাপমাত্রা, আর্দ্রতা, এবং মোশন। যাতে সর্বোচ্চ আরাম দেওয়া যায়। উল্লেখযোগ্য বিষয় হল, এটি কুলিং ও হিটিং দুই করতে পারে। অর্থাৎ গরমকালের পাশাপাশি শীতকালেও ব্যবহার করা যাবে। এই পকেট এসিতে পাঁচটি কুলিং লেভেল রয়েছে। ইউজার তার ইচ্ছা মতো কুলিং লেভেল সেট করে রাখতে পারেন। রিওন পকেট ট্যাগও সাপোর্ট করে এই ডিভাইসের সঙ্গে যা রিমোট সেন্সর হিসাবে কাজ করে। যা আপনার চাহিদা অনুযায়ী কুলিং দিতে থাকবে।  এছাড়াও রয়েছে একটি স্টার্ট/স্টপ বাটন যা দিয়ে ইচ্ছা মতো এসি অন/অফ করা যাবে। সনি রিওন পকেট এসির সুবিধা হল এটি যখনই কলারে অ্যাটাচ করবেন, তখনই এটির কুলিং বা হিটিং শুরু হয়ে যাবে। অর্থাৎ ম্যানুয়ালি কিছু করতে হবে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS