ভিডিও

মোবাইল ব্যবহারে নিষেধ করায় বড় ভাইকে কুপিয়ে হত্যা করল কিশোরী

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ০৩:১১ দুপুর
আপডেট: মে ০৫, ২০২৪, ০৩:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি ভারতের ছত্তিশগড়ের খয়রাগড়-চুইখাদান-গান্দাই জেলা আমলিদিহকলা গ্রামে। মোবাইল ফোনে ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলতে নিষেধ করায় বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ১৪ বছরের এক কিশোরী। 

পুলিশের বরাত দিয়ে শনিবার (৪ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত শুক্রবার ওই গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ওই কিশোরীকে আটক করেছে। আটক কিশোরী পুলিশকে জানিয়েছে, ঘটনার দিন সে ও তার ১৮ বছর বয়সি বড় ভাই বাড়িতে ছিল। পরিবারের অন্য সদস্যরা কাজে বাইরে ছিল। এ সময় তার ভাই ‘ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলে’ এমন অভিযোগ তুলে গালিগালাজ করে এবং মোবাইল ফোন তার কাছ থেকে কেড়ে নেয়। কিছু সময় পর তার ভাই যখন ঘুমিয়ে পড়েন তখন ওই ক্ষুব্ধ কিশোরী ধারালো কুড়াল দিয়ে ভাইয়ের গলায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু ১৮ বছর বয়সি তরুণের।

এনডিটিভি জানায়, হত্যার কথা গোপন করার চেষ্টা করেছিল কিশোরী। হত্যার পর কিশোরী প্রথমে গোসল করে নিজের হাত থেকে রক্ত ধুয়ে ফেলে। পোশাকও পরিবর্তন করে ফেলে। তারপর প্রতিবেশীদের গিয়ে জানায়, কেউ বা কারা তার ভাইকে খুন করেছে।পুলিশ জানায়, পুলিশের জেরার মুখে একপর্যায়ে কিশোরীটি তার ভাইকে হত্যার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা নথিভুক্ত করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS