ভিডিও

রাফায় ইসরায়েলি বিমান হামলায় নিহত ৪

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ১২:১৯ দুপুর
আপডেট: মে ০৭, ২০২৪, ১২:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজায় হামলা বন্ধে দু’পক্ষের যুদ্ধবিরতি চুক্তির জন্য কাজ করছেন যুক্তরাষ্ট্র, মিশর ও কাতারের মধ্যস্থতাকারীরা। এই চুক্তির প্রস্তাবে সম্মতি দিয়েছে হামাস। তবে ইসরায়েল এই যুদ্ধবিরতি চুক্তিতে রাজি হয়নি। এরই মধ্যে রাফায় ব্যাপক বিমান হামলা চালাচ্ছে ইসরায়েল। খবর :আল-জাজিরা

ফিলিস্তিনের তথ্য কেন্দ্রের খবরে বলা হয়েছে, পূর্ব রাফার একটি বাড়িতে ইসরায়েলি বিমান হামলায় চারজন নিহত হয়েছেন। এতে বলা হয়েছে, ইসরায়েলের বোমার পুরো লণ্ডভণ্ড হয়ে পড়েছে রাফা শহরটি। সেখানে শহরের আল-জাইনা এলাকায় আল-হামসের বাড়িতে ইসরায়েলি বোমার আঘাতে  চারজন নিহত হয়েছেন। এর আগে আরও দুটি বোমা হামলায় অন্তত আটজন নিহত হয়েছেন বলে জানিয়েছে ফিলিস্তিনের তথ্য কেন্দ্র। 

সোমবার বেসামরিক ফিলিস্তিনিদের সরে যাওয়ার নির্দেশ দেওয়ার কয়েক ঘণ্টা পরই গাজার দক্ষিণাঞ্চলের শহর রাফায় বিমান হামলা শুরু করেছে ইসরায়েল। রাফায় ইসরায়েলের এই হামলা গাজায় একটি যুদ্ধবিরতি চুক্তির জন্য মিশরে মধ্যস্থতাকাীদের মধ্যে যে আলোচনা চলছে তা ভেস্তে দিতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS