ভিডিও

ট্রাম্পকে ঘৃণা করেন? স্টর্মি বললেন, হ্যাঁ

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৮:১৫ রাত
আপডেট: মে ০৮, ২০২৪, ০৮:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : প্রাক্তন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার মামলায় গত মঙ্গলবার আদালতে মুখোমুখি হয়েছিলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও স্টর্মি ড্যানিয়েলস। এ দিন নিউইয়র্কের ম্যানহাটনের আদালতে ট্রাম্পের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন তিনি। ট্রাম্পের উপস্থিতিতে তাঁর আইনজীবী সুসান নেচেলেস আদালতে স্টর্মিকে জেরা করেন। এক পর্যায়ে তিনি স্টর্মিকে জিজ্ঞেস করেন, ‘আপনি কি প্রেসিডেন্ট (সাবেক) ট্রাম্পকে ঘৃণা করেন?’ জবাবে স্টর্মি বলেন, ‘হ্যাঁ’।

সুসান নেচেলেস আবারও জিজ্ঞেস করেন, ‘আপনি কি তাঁকে (ট্রাম্পকে) জেলে নিতে চান?’ তখন স্টর্মি বলেন, ‘আমি জবাবদিহিতা চাই।’ স্টর্মির অভিযোগ, ২০০৬ সালে একটি চ্যারিটি গলফ টুর্নামেন্টে ট্রাম্পের সঙ্গে পরিচয় হয় স্টর্মির। এর পর ক্যালিফোর্নিয়া ও নেভাদার কাছাকাছি লেক তাহোই রিসোর্টে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক হয়।

আদালতকে স্টর্মি জানান, এই বিষয়টি গোপন রাখার জন্য ট্রাম্পের সঙ্গে তাঁর যে চুক্তি হয়েছিল, সেই চুক্তি মোতাবেক অর্থ দিতে বিলম্ব করছিলেন ট্রাম্প। এরপর ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এ বিষয়ে মুখ না খুলতে ট্রাম্পের পক্ষ থেকে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেওয়া হয়েছিল স্টর্মিকে। সেই অবৈধ অর্থ বিনিময় মামলারই শুনানি অনুষ্ঠিত হয়েছে গতকাল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS