ভিডিও

বানর বাঁচাতে গিয়ে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন তিন ব্যাংক কর্মকর্তা

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৪:৩২ দুপুর
আপডেট: মে ১৩, ২০২৪, ০৪:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদ আলিগর ন্যাশনাল হাইওয়েতে গাড়ি দুর্ঘটনায় তিন ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। ওই তিন ব্যাংক কর্মকর্তা গাড়ি চালানোর সময় হঠাৎ করে রাস্তার মাঝে একটি বানর চলে আসায় তাকে বাঁচাতে গেলে এ ঘটনা ঘটে। সোমবার (১৩ মে) মোরাদাবাদের ডোমঘর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

নিহত তিন ব্যাংক কর্মকর্তা হলেন, এক্সিস ব্যাংক ম্যানেজার সৌরভ শ্রীবাস্তব, ক্যাশিয়ার দিব্যাংশু এবং অমিত। তারা একই ব্যাংকে চাকরি করতেন। এনডিটিভি’র প্রতিবেদনে বলা হয়, ব্যাংকারদের বহনকারী গাড়ির সঙ্গে একটি দ্রুতগতির ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত অবস্থায় অমিতকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ জানিয়েছে, ওই তিন ব্যাংক কর্মকর্তা গাড়ি চালানোর সময় হঠাৎ করে রাস্তার মাঝে একটি বানর চলে আসায় তাকে বাঁচাতে গেলে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পরই পথচারীরা পুলিশকে খবর দেয়। দুর্ঘটনার সঠিক কারণ জানতে তদন্তের কথা জানিয়েছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS