ভিডিও

জীবন্ত অবস্থায় বৃদ্ধকে কবর, চারদিন পর উদ্ধার করলো পুলিশ

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট: মে ১৭, ২০২৪, ০৪:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

পশ্চিম ইউরোপের দেশ মলদোভায় জীবন্ত অবস্থায় কবর দেওয়া এক ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। মদপানের সময় এক কিশোরের সঙ্গে ৬২ বছরের এই বৃদ্ধের দ্বন্দ্ব হয়। এরপর সে ক্ষুব্ধ হয়ে বৃদ্ধকে মাটিচাপা দেয়। টানা চারদিন সেখানে আটকে থাকার পর তাকে উদ্ধার করা হয়। উদ্ধারের আগে প্রচণ্ড জোরে চিৎকার করতে থাকেন তিনি। আর চিৎকার শুনেই পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করতে সমর্থ হন।

যেখান থেকে পুলিশ ওই বৃদ্ধকে উদ্ধার করেছে সেখানে ৭৪ বছর বয়সী এক নারী হত্যার শিকার হন। সেই হত্যার তদন্ত করতে পুলিশ সেখানে যায়। তখন তারা ওই বৃদ্ধের চিৎকার শুনতে পায়।

পুলিশ ওই বৃদ্ধকে উদ্ধারের একটি ভিডিও প্রকাশ করেছে। এতে দেখা যাচ্ছে, পুলিশ সদস্যরা কোদাল দিয়ে মাটি খুঁড়ছেন। ওই সময় তারা একটি অস্থায়ী বেজমেন্ট খুঁজে পান। সেটির ভেতরই মাটি সরানোর পর ওই বৃদ্ধকে টেনে ভেতর থেকে বের করা হয়।

মলদোভার স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত সোমবার (১৩ মে) এই ঘটনা ঘটে। জীবন্ত কবর দেওয়া বৃদ্ধকে যে সময় উদ্ধার করা হয় ওই সময় তার জ্ঞান ছিল। তবে তার গলায় জখমের দাগ ছিল।

পুলিশ পরবর্তীতে মলদোভার উত্তরপূর্বাঞ্চলের উস্তিয়া থেকে ১৮ বছর বয়সী এক কিশোরকে আটক করে। এরপর তাকে জিজ্ঞাসাবাদ এবং তার বাড়িতে তল্লাশি অভিযান চালায়।

ওই বৃদ্ধ জানিয়েছেন, তিনি অভিযুক্ত কিশোরের সঙ্গে মদপান করছিলেন। তখন তাদের মধ্যে ঝামেলা হয়। কিশোরটি তখন তাকে ছুরি দিয়ে আঘাত করে এবং বেজমেন্টের ভেতর নিয়ে আটকে দিয়ে মাটি চাপা দিয়ে দেয়। পুলিশের ধারণা ওই কিশোরই ৭৪ বছর বয়সী নারীকে হত্যা করেছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS