ভিডিও

মাথা টিপে দিতে দেরি স্ত্রীকে ইট দিয়ে হত্যা

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট: মে ১৮, ২০২৪, ১১:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : মাথা টিপে দিতে দেরি করায় স্ত্রীকে খুন করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ভারতের উত্তর প্রদেশের নয়ডার ছাজারসি গ্রামে ঘটেছে এই ঘটনা।

ইতিমধ্যে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। স্থানীয় পুলিশ জানিয়েছে, বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ওই দম্পতির মধ্যে ঝগড়া লেগে থাকত। এর মধ্যে গত সোমবার রাতে মাথা ম্যাসাজ করা নিয়ে ঝগড়া লাগে তাদের।

সেইসময় কন্যাদের সামনেই অভিযুক্ত তার স্ত্রীর মাথা ইট দিয়ে থেঁতলে দেন।  পুলিশ সূত্রে জানা গেছে, নিহত নারীর নাম প্রতিভা গিরি ওরফে রেনু। অভিযুক্ত স্বামীর নাম হরেন্দ্র গিরি। তারা উত্তরপ্রদেশের ফৈজাবাদের বাসিন্দা। কয়েক দিন আগেই স্ত্রী এবং তিন কন্যাকে নিয়ে নয়ডায় এসেছিলেন হরেন্দ্র।

পুলিশ জানিয়েছে, আজ শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ১০টা নাগাদ মাতাল অবস্থায় বাড়ি ফেরেন হরেন্দ্র। বাড়িতে এসে স্ত্রী প্রতিভাকে মাথা টিপে দিতে বলেন। সেই সময় রান্না করছিলেন প্রতিভা। তাই স্বামীকে অপেক্ষা করতে বলেন। আর এতেই রেগে গিয়ে ঘরে রাখা একটি ইট তুলে স্ত্রীর উপর চড়াও হন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS