ভিডিও

রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে যা বলছে রাশিয়া

প্রকাশিত: মে ২০, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট: মে ২০, ২০২৪, ১২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার খবরে ’দুঃখ’ প্রকাশ করেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এ ঘটনায় দেশটিকে সব ধরনের সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি।

সোমবার (২০ মে) মস্কোতে নিযুক্ত ইরানের রাষ্ট্রদূত কাজেম জালালির বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ইসলামিক রিপাবলিক নিউজ এজেন্সি (ইরনা)। এক প্রতিবেদনে সংস্থাটি জানায়, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইরানের রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ করেছেন। ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার দুর্ঘটনার সবশেষ তথ্য নিয়েছেন।

এ সময় হেলিকপ্টার দুর্ঘটনার বিষয়ে দুঃখ প্রকাশ করে পুতিন জানান, ‘আমরা এই বিষয়ে খুব চিন্তিত। এ ঘটনায় ইরানকে সাহায্যের জন্য যা যা প্রয়োজন, আমরা তা করব। প্রয়োজনে উদ্ধার অভিযানে যোগ দিতে প্রস্তুত রাশিয়ান বিমান।’ বৈঠকে আরও উপস্থিত ছিলেন রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী আন্দ্রে বেলোসভ, জাতীয় নিরাপত্তা পরিষদের সচিব সের্গেই শোইগু, সশস্ত্র বাহিনীর চিফ অফ জয়েন্ট স্টাফ ভ্যালেরি গেরাসিমভ প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS