ভিডিও

ফোন কেড়ে নেয়ায় বাবা-মা ও বোনকে হত্যা করলো কিশোর 

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০২:৪৯ দুপুর
আপডেট: মে ২৩, ২০২৪, ০২:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিলের। অতিরিক্ত ফোন ব্যবহার করায় তা কেড়ে নেয়ায় বাবা-মা ও বোনকে হত্যা করে ১৬ বছর বয়সী এক কিশোর। তাদের গুলি করে হত্যা করা হয়। বুধবার (২২ মে) পুলিশ এ তথ্য জানায়। খবর : এনডিটিভি

দেশটির নিরাপত্তা মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, গত শুক্রবার সাও পাওলোতে ওই কিশোর বাসায় মধ্যেই তিনজনকে হত্যা করে। এরপর তাদের সঙ্গেই বসবাস করে। পরে গত সোমবার ওই কিশোর হত্যার বিষয়টি পুলিশকে ফোন করে জানালে তা প্রকাশ্যে আসে। তদন্তকারী দলের প্রধান রবার্ত আফোনসো বলেন, ওই কিশোরের বাবা-মা ফোন কেড়ে নেয়ার কারণে সে হাতাশায় ভুগছিল। তার বাবা একজন পুলিশের সদস্য। বাবার কাছে থাকা অস্ত্র নিয়েই সে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। প্রথমে সে তারা বাবাকে গুলি করে, এরপর ১৬ বছর বয়সী বোনকে গুলি করার কয়েক ঘণ্টা পরই তা মা বাসায় আসে, এসময় ওই কিশোর একই বন্দুক ব্যবহার করে তার মাকেও গুলি করে। তার বাবার বয়স ৫৭ বছর এবং মায়ের ৫০ বছর। 

রবার্ত আফোনসো ব্রাজিলিয়ান নেটওয়ার্ক টেভিলিশনকে বলেন, মানসিক হতাশার সঙ্গে শারীরিক কোনো সমস্যার সংযোগ আছে কিনা আমরা সে বিষয়ে তদন্ত করবো। এছাড়া এ ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা জানতেও তদন্ত করা হবে।শুক্রবার বাবা-মা ও বোনকে হত্যার পর ওই কিশোর সোমবার পর্যন্ত তাদের মরদেহের সঙ্গেই বসবাস করে। এ সময়ে ওই কিশোর জিমে যান এবং বেকারিতে গিয়ে কেনাকাটাও করে। এছাড়া শনিবার রাগ করে তার মায়ের লাশে ছুরিকাঘাতও করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS